বিনোদন

মদের বোতল পাশে রেখে নগ্ন শরীরে বাথটবে কঙ্গনা! ছবি ঘিরে ট্রোলের বন্যা, পোস্ট মুছলেন বলি ক্যুইন

কঙ্গনা রানাউত মানেই বিতর্কের ঝড়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ব্যক্তিগত মতামত শেয়ার করতে কখনোই পিছ পা হন না অভিনেত্রী। এই জন্য তিনি অসংখ্য বার বিতর্কের মুখেও পড়েছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুধু অভিনেত্রী নন অন্যরূপে ধরা দিয়েছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। রোজই কোনো না কোনোও বিষয়ে সরব হয়ে খবরের শিরোনামে লাগাতার উঠে এসেছে তার নাম। গত কয়েক মাস ধরে এই নিয়েই উত্তাল গোটা দেশ।

কিন্তু এবার বিতর্কে জড়ালেন স্বয়ং অভিনেত্রী নিজেই। এদিন বাথটবে নগ্ন অবস্থায় স্নানের ছবি পোস্ট করেছিলেন বলি ক্যুইন। আর তার জেরেই শুরু হয় ট্রোলের ঝড়। গত কয়েকদিন ‘ধাকড়’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন কঙ্গনা৷ সেই সেট থেকেই বেশ কিছু ছবি শেয়ার করছিলেন তিনি। রজনীশ ঘাই পরিচালিত ছবিতে কঙ্গনা ছাড়াও রয়েছেন অর্জুন রামপাল, দিব্যা দত্তা, শারিব হাসমি এবং শাশ্বত চট্টোপাধ্যায়।

সদ্য ধাকড়ের শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী। এদিন বাথটবে অর্ধনগ্ন ছবি পোস্ট করতেই বেজায় বিপাকে পড়েন বলি ক্যুইন। আসলে তার থেকে এমনটা আশা করতে পারেননা অনেক অনুরাগীই, কেননা বেশিরভাগ সময়ই তিনি সনাতন প্রথা, রক্ষণশীল কথাবার্তা বলে থাকেন। এই ছবিতে তার পাশে মদের বোতল ও দেখা গিয়েছিল।

তুমুল ট্রোলের শিকার হয়ে কূল না পেয়ে শেষমেশ এই ছবি মুছে ফেলেন অভিনেত্রী। কারণের বিতর্কের আগুন বেশ দ্রুতই ছড়াচ্ছিল। তবে পোস্ট মুছেও লাভের লাভ কিছুই হয়নি, ততক্ষণে অনেক দূর ছড়িয়ে গিয়েছে এই ছবির স্ক্রিনশট। এরপর অবশ্য পড়ন্ত বিকেলে নিজের ভিন্ন ছবি পোস্ট করে পরিস্থিতি খানিক হালকা করার চেষ্টা করেন কঙ্গনা।

Related Articles

Back to top button