বিনোদনসিনেমা

করিনা চেয়েছিলেন ১২ কোটি! বড় পর্দার সীতা হচ্ছেন কঙ্গনা, ‘জয় শ্রী রাম’ বলে শুরু করলেন প্রস্তুতি

পূরাণের গল্প নিয়ে টলিউড কিংবা বলিউডে (Bollywood) এ এর আগেও বহু কাজ হয়েছে। টেলিভিশন ধারাবাহিকেও ফুটে উঠেছে রামায়ণ, মহাভারত, শ্রীকৃষ্ণের কাহিনি। এবার পরিচালক অলৌকিক দেশাই-এর হাত ধরে রামায়ণের (Ramayana) কাহিনি ফিরছে বলিউডে। আমরা সকলেই জানি, এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয় করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল অভিনেত্রী করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) ।

কিন্তু এই চরিত্রে অভিনয়ের জন্য বিরাট অঙ্কের টাকা পারিশ্রমিক হাঁকিয়ে বসেছিলেন অভিনেত্রী। যেই টাকার অঙ্ক ছিল ১২ কোটি। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সারা দেশ জুড়ে করিনার প্রতি ছি ছি রব ওঠে। অভিনেত্রীকে বয়কটেরও ডাক দেয় হিন্দু কট্টরপন্থীদের একাংশ। এই টাকা দিতে পরিচালক রাজী হলে এটিই করিনার সর্বাধিক পারিশ্রমিক হত বলে মনে করা হচ্ছে। কেননা, এর আগে বেবো ছবি পিছু ৬-৮ কোটি টাকা নিতেন।

Kareena Kapoor কারিনা কাপুর

তখন থেকেই করিনাকে বয়কটের ডাক দিয়ে কঙ্গনা রানাউতকে (Kangna Ranaut) সীতার চরিত্রে দেখার দাবি জানিয়েছিলেন নেটিজেনরা। এবার সেই প্রস্তাবই সত্যি হতে চলেছে। এদিন খোদ অভিনেত্রী কঙ্গনা রানাউত ইন্সটাগ্রামে সুখবর দিয়ে জানান, মহাকাব্য রামায়ণের পৌরাণিক চরিত্রের উপর ভিত্তি করে তৈরি ছবিতে সীতার চরিত্রে অভিনয় করবেন তিনিই।

 

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)

এই ছবির পোস্টার শেয়ার করে অভিনেত্রী লেখেন, “শিল্পীদের এই অসাধারণ প্রতিভাবান দলের সঙ্গে শিরোনামের ভূমিকায় থাকতে পেরে আনন্দিত। সীতা রামের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করতে চলেছি, জয় শ্রী রাম”। এদিকে পরিচালক নেটমাধ্যমে লিখেছেন, ‘যা এতদিন মরীচিকার মতো লাগত, তা এখন বাস্তব মনে হচ্ছে। এমন এক ধার্মিক চরিত্রকে আগে কখনও পর্দায় আবিষ্কার করা হয়নি। কঙ্গনা রানাউতকে সীতা হিসেবে পেয়ে আমি খুবই খুশি।’

Related Articles

Back to top button