বিনোদনসিনেমা

বিয়ে থেকে সন্তানের মা! পদ্মশ্রী পেয়েই পঞ্চবার্ষিকী পরিকল্পনা করে ফেললেন কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বেশীরভাগ সময়েই বিতর্কের কারণে শিরোনামে আসেন অভিনেত্রী। সেই কারণেই নিন্দুকরা আড়ালে তাকে বিতর্কের শিরোমণি বলে থাকেন। কিন্তু সম্প্রতি পদ্মশ্রী (Padma Shri) ২০২১ পুরস্কার পেয়ে কোনো রকম বিতর্ক ছাড়াই শিরোনামে উঠে এসেছিলেন বলিউড ক্যুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

দেশের সর্বোচ্চ সন্মান পেয়ে আপ্লুত অভিনেত্রী। তাই পদ্মশ্রী পাওয়ার পর,ইনস্টাগ্রামে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (President Ramnath Kovind) সাথে নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, “অনেক আগে যখন আমি আমার ক্যারিয়ার শুরু করি,একটা প্রশ্নই আমার মাথায় ঘোরাফেরা করত। আমি নিজেকে বারবার প্রশ্ন করতাম কেউ টাকা চায়, কেউ ফ্যান চায়, কেউ খ্যাতি চায় এবং কেউ কেবল অ্যাটেনশন চায়,আমি কী চাই?

সেইসাথে অভিনেত্রীর আরও সংযোজন ‘ ছোটো থেকেই আমি সবসময় জানতাম আমি সম্মান অর্জন করতে চাই এবং এটিই আমার সম্পদ। এই উপহারের জন্য ভারতবর্ষকে ধন্যবাদ।’ উল্লেখ্য নয়াদিল্লিতে রাষ্ট্রপতি ভবনে আয়োজিত একটি অনুষ্ঠানে রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের কাছ থেকে সম্মানজনক পুরস্কার পদ্মশ্রী গ্রহণ করার পর এক সাক্ষাৎকারে কঙ্গনার কাছে জানতে চাওয়া হয় এখন থেকে পাঁচ বছর পর তিনি নিজেকে কোথায় দেখতে চাইবেন।

এই প্রশ্নের উত্তরে সবাইকে অবাক করে দিয়ে অভিনেত্রী বলেন ‘আমি অবশ্যই বিয়ে করতে চাই এবং সন্তানের জন্ম দিতে চাই। আমি আগামী পাঁচ বছরে নিজেকে একজন মা হিসাবে এবং একজন স্ত্রী হিসাবে এবং অবশ্যই এমন একজন হিসাবে দেখি যে নতুন ভারতের স্বপ্নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করছে।’

এরপর অভিনেত্রীর কাছে তার সেই কাছের মানুষটির বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন ‘আপনারা খুব তাড়াতাড়িই জানতে পারবেন।’ পাশাপাশি যখন তাকে জিজ্ঞাসা করা হয় যে তিনি একটি সুখী প্রেমের সম্পর্কে রয়েছেন কিনা তখন, তিনি বলেছিলেন, ‘হ্যাঁ অবশ্যই,তবে ব্যাপারটা প্রেমের মতো না হলেও ওই, ধরণের।’ বিস্তারিত জানতে চাওয়া হলে, তিনি বলেন, ‘আপনারা জানতে পারবেন। খুব শীঘ্রই। ‘

Related Articles

Back to top button