বিনোদনভাইরালভিডিওসিনেমা

৬০০ টাকার শাড়ি পরে হাতে লাখ টাকার ব্যাগ! ভোকাল ফর লোকাল হতে গিয়ে নিজেই ট্রোলড কঙ্গনা 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) মানেই বিতর্ক। তাই ইন্ডাস্ট্রির এই চর্চিত অভিনেত্রীকে ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ (Controversy Queen)-ও বলা হয়ে থাকে। বরাবরই যে কোনো বিষয়েই বিতর্কিত মন্তব্য করতে একেবারে সিদ্ধহস্ত এই বলি অভিনেত্রী। এই কারণে নিন্দুকরাও আড়ালে বলে থাকেন বিতর্ক আর কঙ্গনা হাত ধরাধরি করে চলেন।

তাই নানা বিষয়কে কেন্দ্র করে মাঝে মধ্যেই শিরোনামে উঠে আসেন অভিনেত্রী। সব মিলিয়ে বিতর্ক সারাক্ষণ   আষ্টেপৃষ্ঠে ঘিরে রাখে তাঁকে। তবে বরাবরই কোন বিতর্কেই কান দেন না অভিনেত্রী। বরাবরই নিজের শর্তেই  জীবনটাকে উপভোগ করতে ভালোবাসেন বলিউডের কুইন। অভিনয়ের পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্ট  নিয়েও বরাবরই দারুণ সচেতন থাকেন অভিনেত্রী।

Kangana Ranaut

এমনিতে সকলেই জানেন এই বলিউড ডিভা সবসময় নামিদামি ব্রান্ডের পোশাক আসাক থেকে অন্যান্য জিনিসপত্র ব্যবহার করে থাকেন।  তবে তার মানে এই নয় তিনি কখনো সস্তার পোশাক তার গায়ে তোলেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কঙ্গনার  একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সি গ্রীন কালারের একটি শাড়ি।

আর হাতে রয়েছে একটি কালো ব্যাগ একটি শাড়ি পড়েই তিনি বের হচ্ছেন এই ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়ে ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন এই শাড়িটি তিনি কিনেছেন কলকাতা থেকে তাও মাত্র ৬০০ টাকা। যা জানতে পেরে অবাক হয়েছেন অভিনেত্রীর ভক্তদের একাংশ। এই স্টোরিতে অভিনেত্রী বলেছেন স্টাইল মানেই কিন্তু সব সময় আন্তর্জাতিক সংস্থার পোশাক পড়তে হবে তা নয়। তাই তিনি দেশীয় পোশাকের  উপর বেশি জোর দেওয়ার কথা বলেছেন।

View this post on Instagram

 

A post shared by Elite (@eliteshowbiz)

তিনি বলেছেন দেশীয় জিনিস পরলে সেই টাকা দিয়ে অনেক পরিবারের পেট চলবে। এই ভাবেই এদিন সোশ্যাল মিডিয়ায় ‘ভোকাল ফর লোকাল’ হওয়ার বার্তা দিয়েছেন অভিনেত্রী। তবে পরনের শাড়িটি ৬০০ টাকা হলেও তার হাতে যে ব্যাগ ছিল তার সেই ব্যাগের দাম শুনলে চোখ কপালে উঠবে অনেকেরই। জানা যায় এদিন নায়িকার হাতে থাকা ব্যাগটি ছিল বিদেশি সংস্থা ‘ডায়র’-এর। সেই ব্যাগের মূল্য ছিল মোট তিন লাখ পাঁচ হাজার টাকা। যা নিয়ে অভিনেত্রীকে বিঁধছেন অনেকেই।

Related Articles

Back to top button