খবরবিনোদন

শ্রীকৃষ্ণের মতোই একজন অবতার আপনি! জন্মদিনে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা কঙ্গনা রানাউতের

আজ এদেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর  জন্মদিন (Narendra Modi birthday)।  ৭২ বছরে পা দিলেন তিনি। সকাল থেকেই তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন দেশবাসী থেকে শুরু করে তারকা প্রত্যেকে। সেই তালিকায় নাম রয়েছে বলিউডের নামী অভিনেত্রী কঙ্গনা রানাউতেরও (Kangana Ranaut)। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘ক্যুইন’।

প্রধানমন্ত্রীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা। সেখানে দেখা যাচ্ছে, হাসি মুখে হাত মেলাচ্ছেন দু’জনে। সেই ছবিটির সঙ্গে একটি লম্বা শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন ‘তনু ওয়েডস মনু’, ‘মণিকর্ণিকা’ খ্যাত অভিনেত্রী।

Narendra Modi and Kangana Ranaut

কঙ্গনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। ছোটবেলায় রেল স্টেশনে চা বিক্রি করা থেকে এই বিশ্বের সবচেয়ে শক্তিশালী মানুষ হওয়ার সফর অবিস্মরণীয়। আমরা আপনার দীর্ঘায়ু কামনা করি। তবে আপনি রাম, কৃষ্ণ এবং গান্ধীর মতোই অমর’।

বলিউডের ‘ক্যুইন’এর সংযোজন, ‘আপনার নাম চিরকাল এই দেশের ইতিহাসের পাতায় লেখা থাকবে। আপনাকে প্রত্যেকে চিরকাল ভালোবাসবে।   আপনার এই খ্যাতি কেউ কোনোদিন মুছতে পারবে না। সেই কারণেই আমি আপনাকে একজন অবতার হিসেবে মানি। আপনাকে নেতা হিসেবে পেয়ে আমরা ধন্য মনে করি’।

Kangana Ranaut birthday wish to Narendra Modi

কঙ্গনা প্রধানমন্ত্রীর সঙ্গে যে ছবিটি শেয়ার করেছেন সেটি ২০১৮ সালের একটি ইভেন্টে তোলা। উনি সেখানে গীতিকার প্রসূন জোশীর সঙ্গে গিয়েছিলেন। সেই ইভেন্টেও প্রধানমন্ত্রীর ভূয়সী তারিফ করে বলি সুন্দরী বলেছিলেন, ‘আমি মোদীজির সাফল্যের কাহিনীর জন্য ওনার অনেক বড় ফ্যান। একজন তরুণী হওয়ার দিক থেকে আমি মনে করি, আমাদের একজন সঠিক আদর্শ হওয়া খুব জরুরি’।

জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রীর কাজের দিক থেকে বলা হলে, এই মুহূর্তে তিনি নিজের আগামী ছবি ‘এমার্জেন্সি’ নিয়ে ব্যস্ত রয়েছেন। এই সিনেমায় এদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রসঙ্গত, কঙ্গনা এই ছবিটি পরিচালনা করছেন এবং তিনি এই ছবিটির সহ প্রযোজকও।

Related Articles

Back to top button