ছবিবিনোদনভাইরালসিনেমা

রাম নয় ‘ধাকড়’ ছবির শুটিংয়ের ফাঁকে পুরীর জগন্নাথ মন্দিরে গিয়ে পুজো দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বর্তমানে বলিউডের এই অভিনেত্রীকে নিয়ে নিত্য দিন সৃষ্টি হচ্ছে বিতর্কের। বিস্ফোরক মন্তব্যের জেরে সোশ্যাল মিডিয়াতে প্রায়শই বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেত্রী। আর তাকে নিয়ে ট্রোলিংয়ের শেষ নেই। নানা বিতর্কের মধ্যেই নিজের আগামী ছবি ধাকড় এর শুটিং শুরু করলেন কঙ্গনা।

Kangana Ranaut in Puri Jagannath Temple কঙ্গনা রানাউত

অভিনেত্রীর নতুন এই ছবির শুটিং হচ্ছে। আর এবার ছবির শুটিংয়ের ফাঁকে পুরীর জগন্নাথ মন্দিরে (Puri Jagannath Temple) হাজির হলেন কঙ্গনা রানাউত। গতকাল অর্থাৎ শুক্রবার ‘ধাকড়’ ছবির শুটিংয়ের ফাঁকে সন্ধ্যা ৬টা নাগাদ কিছু সময়ের বিরতি নিয়ে ছবির টিম সহ উপস্থিত হয়েছিলেন পুরীর বিখ্যাত তীর্থস্থান জগন্নাথ মন্দিরে।

Kangana Ranaut in Puri Jagannath Temple কঙ্গনা রানাউত

সেখানে গিয়ে পুজো দিয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকে তোলা কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘আমরা সর্বদা রাধা কৃষ্ণকে দেখি, কিন্তু পুরীর জগন্নাথ মন্দিরে ভগবান কৃষ্ণ তার ভাই বোন বলরাম ও শুভদ্রার সাথে রাখা রয়েছে। এখানে এসে যে শক্তি অর্থাৎ এনার্জি ও শান্তি পাওয়া যায় তা অন্য কোথাও পাওয়া যায় না’।

Kangana Ranaut in Puri Jagannath Temple কঙ্গনা রানাউত

ছবিতে সাদা ও সোনালী রঙের স্ট্রাইপড একটি সালোয়ার কামিজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সাথে ছিল গলা ভর্তি গয়না, এমনকি গলায় একটি চোকার হারও পরে থাকতে দেখতে পাওয়া গিয়েছে। ছবিতে কঙ্গনার সাথে কিছু পুলিশ সিকিউরিটিও দেখা গেছে। আর কঙ্গনার এই ছবিগুলি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Kangana Ranaut in Puri Jagannath Temple কঙ্গনা রানাউত

Related Articles

Back to top button