গসিপবিনোদন

‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হলেও লজ্জা হয়নি! ২০০ কোটি পারিশ্রমিক চাওয়ায় আমিরকে ধুয়ে দিলেন কঙ্গনা

বলিউডের (Bollywood) নামী অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এমন একজন ব্যক্তিত্ব যিনি নিজের মনের কথা প্রকাশ্যে বলতে একেবারেই ভয় পান না। সুপারস্টারদের ধুয়ে দিতেও পিছপা হন না বলিউডের ‘ক্যুইন’। সম্প্রতি যেমন বি টাউনের নামী সুপারস্টার আমির খানকে (Aamir Khan) একহাত নিয়েছেন তিনি। ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার পরেও আমির নিজের পারিশ্রমিক না কমানোয় তাঁকে একেবারে ধুয়ে দিয়েছেন অভিনেত্রী।

বেশ কয়েক বছর বড়পর্দা থেকে দূরে থাকার পর চলতি বছর ‘লাল সিং চাড্ডা’র হাত ধরে কামব্যাক করেছিলেন আমির। এটি আবার ছিল অভিনেতার ‘ড্রিম প্রোজেক্ট’। কিন্তু কোথায় কী! লাভ হওয়া তো দূর, ছবি তৈরির টাকাটুকু তুলতে ব্যর্থ হয়েছে ‘লাল সিং চাড্ডা’। কিন্তু তা সত্ত্বেও আমির নিজের পারিশ্রমিক কমাচ্ছেন না। আর এই বিষয়টিতেই চটে গিয়েছেন কঙ্গনা।

Kareena Kapoor Khan in Laal Singh Chaddha

বলিউডের ‘ক্যুইন’এর মতে, ছবি ফ্লপ হওয়া সত্ত্বেও সুপারস্টার আমির প্রত্যেক ছবির জন্য ২০০ কোটি টাকা পারিশ্রমিক চাইছেন। এটি একেবারেই অনুচিত বলে জানান অভিনেত্রী। পাশাপাশি তিনি এও বলেন, আমিরের শেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ আদৌ বয়কট ট্রেন্ডের জন্য মুখ থুবড়ে পড়েছিল নাকি জঘন্য কনটেন্টের জন্য, এই প্রশ্ন কিন্তু এখনও রয়েছে।

সম্প্রতি একটি কনক্লেভে গিয়ে কঙ্গনা বলেন, শুধুমাত্র একজন সুপারস্টার আছেন বলে দর্শকরা এখন আর তাঁদের কষ্ট করে উপার্জিত টাকা খরচ করতে চান না। পাশাপাশি আমিরের পারিশ্রমিকের দিকে খোঁচা মেরে বলেন, এই সুপারস্টাররা ২ কোটির কাজও করেন না, কিন্তু ২০০ কোটি পারিশ্রমিক নেন।

Kangana Ranaut speaking

এখানেই থামেননি ‘ক্যুইন’। তিনি এও দাবি করেন যে আমিরের ছবি বয়কট ট্রেন্ডের জন্য মুখ থুবড়ে পড়েনি। বরং ভারতের বিরুদ্ধে তাঁর দেওয়া নানান বিবৃতির জন্য ফ্লপ করে ‘লাল সিং চাড্ডা’। কঙ্গনা বলেন, ‘আপনি (আমির) সারা বিশ্বের সামনে আমাদের দেশকে অসহিষ্ণু বলেছিলেন এবং আমাদের দেশের মান সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছিলেন’।

Aamir Khan sad

যদিও শুধুমাত্র আমিরের ফ্লপ ছবি নিয়েই নয়, কঙ্গনা তাঁর নিজের শেষ ছবি ‘ধাকড়’ ফ্লপ হওয়া নিয়েও মুখ খোলেন। জানিয়ে রাখি, শেষ ছবি ফ্লপ হলেও, সেই ব্যর্থতা ভুলে এখন অভিনেত্রী তাঁর আগামী সিনেমা ‘এমারজেন্সি’র রিলিজের জন্য তৈরি হচ্ছে। এই ছবিতে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।

Related Articles

Back to top button