রামের ভক্ত আমি! অভিযোগ যদি মিথ্যে হয় সমস্ত পুরস্কার ফিরিয়ে দেব, বিস্ফোরক কঙ্গনা


বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত(Kangana Ranaut), নিজের সোজাসাপটা সাহসী মন্তব্যের জন্য তিনি বেশ পরিচিত। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ নিয়ে সরব হয়েছিলেন তিনি। এর পর সুশান্ত আত্মহত্যা করেননি, সুশান্তকে খুনই করা হয়েছিল দাবি করেন তিনি। এই দাবির জেরেই এখন বিতর্কের মুখে কঙ্গনা রানাউত।

কঙ্গনার মতে সুশান্তকে খুন করা হয়েছে, অথচ AIIMS এর ফরেনসিক বিভাগের চূড়ান্ত রিপোর্ট সেই দাবি খারিজ করেছে। রিপোর্টে বলা আছে আত্মহত্যাই করেছিলেন সুশান্ত, তাকে খুন  করা হয়নি। এরপর থেকে কঙ্গনাকে বিদ্রুপের শিকার হতে হচ্ছে। সাথে সাথে তার পাওয়া সমস্ত পুরস্কার ও স্বীকৃতিগুলি ফিরিয়ে দেবার দাবি তুলছে নেটিজেনরা। এদিন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে #KanganaAwardWapasKar ট্রেন্ডিং হয়ে যায়।

নেটিজেনদের এহেন মন্তব্যে মেজাজ হারিয়েছেন কঙ্গনা, তিনি দাবি করেছেন তার অভিযোগ যদি শেষে মিথ্যে প্রমাণিত হয়  তাহলে সমস্ত পুরস্কার  ফিরিয়ে দেবেন তিনি। সুশান্ত মৃত্যুর পর নিজের সাক্ষাৎকারের যে ভিডিওটি প্রকাশ্যে এনেছিলেন কঙ্গনা, সেই ভিডিওটি পুনরায় শেয়ার করেছেন ও শেয়ার করে লিখেছেন “এই সেই সাক্ষাৎকারের ভিডিও। যদি স্মৃতিশক্তি দুর্বল হয়ে গিয়ে থাকে তাহলে আরো এবাকার দেখে নিন।আমার করা একটাও অভিযোগ মিথ্যে নয়। যদি অভিযোগ মিথ্যে প্রমাণিত হয় তাহলে সমস্ত পুরস্কার ফিরিয়ে দেব। আমি একজন ক্ষত্রিয় ও রামভক্ত কথা দিলাম। জীবন চলে গেলেও আমি কখনোই কথার খেলাপি হবে না। যায় শ্রী রাম।

প্রসঙ্গত, অভিনেত্রী কঙ্গনা রানাউত তার অভিনয়ের জন্য একাধিক সন্মান পুরস্কার পেয়েছেন। ২০২০ সালেই কঙ্গনা পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন। এদিন নেটিজনদের মন্তব্যে মেজাজ হারিয়ে নিজের পদ্মশ্রীর সাথে বাকি  পুরস্কারের কথা জানান এই অভিনেত্রী।


Like it? Share with your friends!

644
644 points