খবরবিনোদনসিনেমা

পদ্মশ্রী তো দূরের কথা দু টাকারও যোগ্যতা নেই কঙ্গনার! সোশ্যাল মিডিয়াতে বিস্ফোরক কেআরকে

সম্প্রতি ২০২১ বর্ষের পদ্মশ্রী (Padma Shri) পুরস্কার পেয়েছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। যে কারণে বিতর্ক বাদেই সংবাদ মাধ্যমে শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম। তবে কঙ্গনা আর বিতর্ক যেন একই পথের পথযাত্রী। তাই পদ্মশ্রী পেয়েও শুরু নতুন বিতর্কের। পদ্মশ্রী পাওয়া নিয়েই বিস্ফোরক মন্তব্য করে বসলেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রাশিদ খান (KRK)।

বিগত সোমবার ৮ই নভেম্বর ‘আদর্শ নাগরিক’ হিসাবে পদ্মশ্রী সন্মান দেওয়া হয়েছে কঙ্গনাকে। এমনটাই দাবি করেছেন অভিনেত্রী নিজে। সম্মানিত হবার পরে একটি ভিডিও শেয়ার করেছিলেন কঙ্গনা যেখানে তিনি ‘আদর্শ নাগরিক’ হিসাবে সম্মানিত হবার কথা বলেন। কিন্তু এরপর কঙ্গনার দিকে তীর দেগে বিস্ফোরক মন্তব্য করেছেন কেআরকে।

একটি টুইটে কেয়ারকে ছবি শেয়ার করেছেন। যে ছবিতে লেখা রয়েছে, ‘ ভারতের জাতীয় সন্মান পদ্মশ্রী দেওয়া হচ্ছে তাকে যে কিনা সংখ্যালঘু সম্প্রদায়ের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর জন্য  টুইটার থেকে বহিস্কৃত হয়েছে। এমন মানুষদের সন্মান করা তো ঘৃণাকেও সন্মান করা’।

এখানেই শেষ নয়, ছবির সাথে টুইট কেআরকে লিখেছেন, ‘কিসের জন্য কঙ্গনা দিদিকে পদ্মশ্রী সন্মান দেওয়া হল? শুধুমাত্র এই কারণে যে তিনি বিজেপিকে সাপোর্ট করেন? তিনি মুসলিমদের ঘৃণা করেন? নিজের স্বার্থ সিদ্ধির জন্য ড্রামা করেন বলে? দৃষ্টি আকর্ষণ করবেন বলে যার সাথে খুশি দুর্ব্যবহার করেন বলে? সত্যিটা হল ২ টাকারও যোগ্য নন সে, পদ্মশ্রী তো দূরের কথা’।

কেআরকের এই টুইট ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। তবে কঙ্গনার সমর্থনে দেখা মিলেছে একাধিক নেটিজেনদের। এক নেটিজেন প্রশ্ন ছুঁড়েছেন, বর্তমানে বলিউডে কঙ্গনার থেকে ভালো অভিনেত্র আর কে আছে? তো আরেকজনের মতে, কঙ্গনা কিছু পেলেই আপনার এত গা জ্বালা করে কেন?

প্রসঙ্গত, পদ্মশ্রী পাবার পর যে ভিডিও বার্তা শেয়ার করেছিলেন কঙ্গনা সেখানে কিছু কথা উল্লেখ করেছিলেন তিনি। কঙ্গনা বলেছিলেন, ‘ইন্ডাস্ট্রিতে এসে টাকার থেকেও বেশি শত্রু বানিয়েছি। অনেকেই আমায় প্রশ্ন করে কি পাই এসব করে? তাদের উদ্দেশ্য বলি, আজকের এই সন্মান অনেকের মুখ বন্ধ করে দেবে’। তবে পদ্মশ্রী পেতেই আবারো শুরু হল নতুন বিতর্কের।

Related Articles

Back to top button