গসিপবিনোদন

প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে এবার মুখ খুললেন কঙ্গনা রানাউত, ফাঁস করলেন তার আচার আচরণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুধু অভিনেত্রী নন অন্যরূপে ধরা দিয়েছেন বলি ক্যুইন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। রোজই কোনো না কোনোও বিষয়ে সরব হয়ে খবরের শিরোনামে লাগাতার উঠে এসেছে তার নাম। গত কয়েক মাস ধরে এই নিয়েই উত্তাল গোটা দেশ। এই আবহেই এবার বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka chopra) নিয়ে মুখ খুললেন ক্যুইন।

বলি ‘ক্যুইন’ হয়ে ওঠার আগে ফ্যাশন (Fashion) ছবিতে অভিনয় করেও বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছিলেন কঙ্গনা। এবছর এই ছবি ১২ বছর পেরোলো। ফ্যাশনের ১২ বছর উপলক্ষে স্মৃতিরোমন্থন করে কঙ্গনা রানাউত জানান, যখন তিনি এই ছবিতে অভিনয় করতে আসেন তখন তার বয়স ছিল মাত্র ১৯। সেই সময় পিগি চপস প্রিয়াঙ্কা চোপড়া ছিল কঙ্গনার সিনিয়র। কিন্তু ইন্ড্রাস্টিতে সিনিয়র থাকা সত্ত্বেও প্রিয়াঙ্কা নাকি কখনই কিছু বুঝতে দেননি সদ্য বি-টাউনে পা রাখা কঙ্গনাকে। সবসময়ই করেছেন বন্ধুত্বপূর্ণ আচরণ।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগেই বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কে সম্পূর্ণ অন্য কথা বললেন তিনি। কঙ্গনার কথায়, তিনি যখন স্কুলে পড়তেন তখন থেকেই প্রিয়াঙ্কার অভিনয় দেখতেন তিনি। এরপর পরিচালক মধুর ভান্ডারকরের সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয়ের সুযোগ পান কঙ্গনা। কিন্তু, সেইসময়ের জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও ফ্যাশন সেটে সবসমই বন্ধুত্বপূর্ণ আচরণ করতেন প্রিয়াঙ্কা। নবাগত কঙ্গনার দিকে বাড়িয়েছিলেন সাহায্যের হাতও। কঙ্গনা জানান প্রিয়াঙ্কা চোপড়ার অমায়িক ব্যবহার আজও তার মনে দাগ কাটে।

Related Articles

Back to top button