Kangna ranaut কঙ্গনা রানাউত

মিডিয়ার বিরুদ্ধে বলিউডের শীর্ষ মাথারা ! এবার মুখ খুললেন কঙ্গনা রানাউত


আবারও সংবাদমাধ্যমের সামনে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ড্রাগকাণ্ডের জেরে অভিনেতা-অভিনেত্রীদের পর এখন চিত্রপরিচালকদেরও ডাক পড়ছে আদালত চত্ত্বরে। কঙ্গনা জানিয়েছেন, ড্রাগ-স্বজনপোষণ-জুলুমবাজির মত যেসব ঘটনা আকছার বলিপাড়ায় ঘটে বলে খবর, সেসবই তিনি সামনে আনতে বদ্ধপরিকর। বলিউডের পরিচালক ও কার্যনির্বাহী সমিতিগুলিকেও তিনি একহাত নিতে ছাড়েননি।

কঙ্গনার এমনতর আচরণের কারণ হিসেবে বিজ্ঞজনরা তুলে ধরছে সম্প্রতি মুম্বইয়ের উচ্চ আদালতে দাখিল করা পিটিশনকে। ৪ চলচ্চিত্র সংগঠন ও ৩৪ জন চিত্র পরিচালক একযোগে মুম্বইয়ের আদালতে বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে অপমানজনক ও আপত্তিজনক আলোচনা বন্ধ করার জন্য পিটিশন দাখিল করেছেন। সংবাদমাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের বলিউডের বিষয়ে কটূক্তি করার বিষয়টি বন্ধ করারও আর্জি জানান হয়েছে পিটিশনে। গ্ল্যামদুনিয়ার অভিজ্ঞ ব্যক্তিত্বরা বলছেন, বাক-স্বাধীনতার উপর হস্তক্ষেপেই বেদম চটেছেন কঙ্গনা!

#বলিউডস্ট্রাইকসব্যাক সহযোগে কঙ্গনা রানাওয়াত ট্যুইট করে জানিয়েছেন যে, বলিউড এখন নর্দমায় পরিণত হয়েছে যেখানে স্বজনপোষণ, গালিগালাজ, কটূক্তি, মাদক ও শ্লীলতাহানির মত জঞ্জাল জমছে। তিনি জানান, “আমি মুখোশধারীদের সকলের সামনে এনে চেষ্টা করে যাব বলিউডের এই আবর্জনা পরিষ্কার করার।” কঙ্গনা আরও অভিযোগ করেছেন যে, সুশান্ত সিংয়ের মত তরুণ অভিনেতা-অভিনেত্রীদের বলিউড তারকারা কখনই সাহায্য করেন না, উল্টে সাফল্যের পথে কাঁটা হয়ে দাঁড়ান তাঁরা!

নিজের তৃতীয় ট্যুইটে কঙ্গনা বলিউডের পরিবারতন্ত্রের কথা তুলে এনেছেন। ট্যুইটে তিনি জানান, “যখন থেকে বলিউডে এসেছি তখন থেকেই দেখে আসছি কিছু মুষ্টিমেয় মানুষের হাতে বলিউডের রাশ বাঁধা। কিন্তু এমনটা কেন হবে?” কঙ্গনার বিদ্রোহী মনোভাবের সাথে নিজেদের একাত্ম করত পেরেছেন বলিউডের নবপ্রজন্মের অভিনেতা-অভিনেত্রীরা।

বলিউডের নোংরা দিকটি তুলে ধরতে গিয়ে ট্যুইটারে কঙ্গনা আরও জানিয়েছেন যে, “বলিউডে কীভাবে কাজের লেনদেন হয় জানেন? তুমি আমার গুপ্তকথা জানো, আমিও তোমার গুপ্তকথা জানি। ফলে বলিউডে এসে তরুণ-তরুণীরা হাতিয়ে যায় নোংরা পাঁকে।” স্বভাবতই কঙ্গনার চাঁচাছোলা বক্তব্যের সাথে একমত হয়েছেন বলিগলির অন্যান্য সদস্যরা। এখন যা অবস্থা, তাতে সম্পূর্ণ দুই-মেরুতে ভাগ হয়ে গিয়েছে বলিউড। কবে যে বলিউড স্বাভাবিক হবে, তার সদুত্তর নেই কারোর কাছেই!


Like it? Share with your friends!

620
620 points