গসিপবিনোদনসিনেমা

ঠিকই তো বলেছে বলেছে! মহেশবাবুর ‘বলিউডের অউকাদ নেই’ মন্তব্যে একমত কঙ্গনা রানাউত

দক্ষিণী ছবি (South Films) যে দর্শকদের মনে নিজের আধিপত্য বিস্তার করে চলেছে সেটা বোঝাই যাচ্ছে। বলিউডের (Bollywood) ছবির ভিড়ে থাবা বসিয়ে ভালোই সাফল্য পেয়েছে পুষ্পা, আরআরআর থেকে কেজিএফ ২ এর মত একাধিক ছবি। তবে এরই মধ্যে বলিউড নিয়ে বিস্ফোরক মন্তব্য করে তুমুল বিতর্কে জড়িয়েছেন মহেশ বাবু (Mahesh Babu)।

মহেশ বাবু নিজের ‘মেজর (Major)’ ছবির প্রচারে মন্তব্য করেন, ‘আমার মতে বলিউডের আমাকে দিয়ে কাজ করানোর ক্ষমতা নেই। সেই জন্যই আমি সময় নষ্টও করতে চাই না’। এমন একটা মন্তব্য মুহূর্তের  মধ্যে ভাইরাল হয়ে যায়, সর্বত্র শুরু হয় সমালোচনা থেকে চর্চা। নেটিজেনদের একাংশ এই মন্তব্য নিয়ে নিন্দা করেছেন তো কেউ আবার সমর্থন করেছেন।

Kangana Ranaut agrees with Mahesh Babu

এবার মহেশ বাবুর বলিউডে নিয়ে বিতর্কিত মন্তব্যে সায় দিলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সত্যিই মহেশ বাবুকে নিয়ে কাজ করতে পারবে না বলিউড ইন্ডাস্ট্রি, এমনটাই জানালেন অভিনেত্রী। আসলে নিজের পরবর্তী ছবি ‘ধাকড়’ এর ট্রেলার লঞ্চের সময় মহেশ বাবুকে নিয়ে কথা ওঠে। সেই সময়েই এই মন্তব্য করেন কঙ্গনা।

এদিন অভিনেত্রী জানান, ‘মহেশ বাবু ঠিকই বলেছেন। বলিউডের সামর্থ্য নেই তাকে নিয়ে কাজ  করার। আমি জানি যে অনেক বলিউডের পরিচালকেরাই তাকে ছবির জন্য প্রস্তাব দিয়েছেন। আর দক্ষিণী অভিনেতারা বিগত কয়েক প্রজন্ম ধরে আজ তেলেগু ইন্ডাস্ট্রিকে ভারতের ১ নাম্বার ফিল্ম ইন্ডাস্ট্রি করে তুলেছে’। বিগত এক দশকের বেশি সময় ধরে দুর্দান্ত সমস্ত ছবি উপহার ইডিয়েছে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি।

তবে এদিন কঙ্গনা এও জানান যে, তিনি মনে করেন প্রতিটা ছোট বিষয়ে বিতর্ক তৈরী করাটা উচিত নয়। যদি তিনি ‘বলিউডের সামর্থ্য নেই’ বলেও থাকেন তাহলে যেটা বলেছেন সেটা ভুল কিছু না। আসলে উনি ওনার ইন্ডাস্ট্রির প্রতি যথেষ্ট সন্মান রাখেন, এটা কেউ অস্বীকার করতে পারবে না’।

প্রসঙ্গত, নিজের বক্তব্যের জেরে বিতর্ক সৃষ্টি হওয়ার পরেই মহেশ বাবু জানান যে আমার বক্তব্যকে অন্যভাবে ঘুরিয়ে তুলে ধরা হচ্ছে। অভিনেতা জানান, আমি তেলেগু ছবিই করতে চাই, আর সর্বদা এটাই চাই যে তেলেগু ইন্ডাস্ট্রির ছবি গোটা দেশের মানুষ দেখুক ও ইন্ডাস্ট্রি ভালো ব্যবসা করুক।

Related Articles

Back to top button