বিনোদনসিনেমা

জন্মদিনে জুটল সেরা অভিনেত্রীর শিরোপা, ছবির জন্য২০ কেজি ওজন বাড়িয়ে আবার স্লিম হয়েছেন কঙ্গনা

বলিউড অভিনেত্রীও কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। প্রায়শই বিতর্ক থেকে শুরু করে ছবির কারণে চর্চায় থাকেন অভিনেত্রী। আজ অর্থাৎ ২৩শে মার্চ মঙ্গলবার ৩৪ বছরে পা দিলেন অভিনেত্রী। এদিন জন্মদিনেই দুটি বড় উপহার পেয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর পরবর্তী ছবি ‘থালাইভি (Thalaivi)’ এর ট্রেলার লঞ্চ হয়েছে আজ। ‘থালাইভি’ ছবিতে অভিনেত্রী তথা তামিলনাড়ুর বিখ্যাত রাজনৈতিক নেত্রী জয়ললিতার (Jayalalithaa) জীবন কাহিনী দেখা যাবে। ছবির মুখ্য চরিত্রে অর্থাৎ জয়ললিতার চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।

Kangana Ranaut

এছাড়াও রয়েছে আরো একটি খুশির খবর। জন্মদিনের ঠিক আগের দিনেই কঙ্গনার মাথায় উঠেছে সেরা অভিনেত্রীর (Best Actress) সন্মান। সোমবার জাতীয় চলচিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। এদিন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ও ‘পাঙ্গা’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন কঙ্গনা। এই নিয়ে চতুর্থ বার কঙ্গনার ঝুলিতে এল জাতীয় পুরস্কার। স্বাভাবিকভাবেই খুশিতে উচ্ছসিত কঙ্গনা। বলতে গেলে জন্মদিনের সেরা উপহার পেলেন এদিন অভিনেত্রী।

Kangana Ranaut in Manikarnika

এদিন ছবির একটি ট্রেলার কঙ্গনা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এছাড়াও থালাইভির কিছু ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীর পরিবর্তন একেবারে স্পষ্ট বোঝা যাচ্ছে জয়ললিতার মত সেজে বিধানসভায় দেখা গিয়েছে অভিনেত্রীকে।

কঙ্গনা রানাউত Kangana Ranaut as Jayalalithaa

এছাড়াও ছবিতে জয়ললিতার চরিত্রে অভিনয়ের কারণে অনেকটা ওজন বাড়াতে হয়েছিল অভিনেত্রীকে। প্রায় ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে অভিনেত্রীকে, ছবিতে জয়ললিতার চরিত্র ফুটিয়ে তোলার জন্য। ট্রেনারের সাথে নিজের এই ওজনের ট্রান্সফর্মেশনের ভিডিও শেয়ার করেছেন থালাইভি অভিনেত্রী কঙ্গনা। ভিডিওটি বলতে শোনা যাচ্ছে কঙ্গনার ওজন ছিল ৫২ কেজি। কিন্তু ছবির কারণে ওজন বাড়াতে হয়েছে তাকে। এরপর ওজন মাপার মেশিনে উঠতেই দেখ যায় ৭০.৩ কেজিওজন হয়ে গিয়েছে কঙ্গনার। যা দেখে চিৎকার করে ওঠেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

এরপর অভিনেত্রীকে আরো বলতে শোনা যায় যে আগামী দুটি ছবির জন্য হাতে সময়রয়েছে মাত্র ২ মাস। তার মধ্যেই আবার ব্যাক টু ফিটনেস হতে হবে অভিনেত্রীকে। এমনিতে কঙ্গনা একেবারে স্লিম ট্রিম। তবে কঙ্গনার এগেন ভোলবদল দেখে সত্যিই অবাক হতে হয়।

Related Articles

Back to top button