ছবিবিনোদনভাইরালসিনেমা

দিবাস্বপ্নে প্রেমিক খুঁজছেন কঙ্গনা! মুম্বাইয়ের রোমান্টিক বৃষ্টিতে ছবি শেয়ার করলেন অভিনেত্রী

বিগত বেশ কিছুদিন ধরেই বৃষ্টিপাত চলছে। বলিউডের শহর মুম্বাইতেও নেমেছে বৃষ্টি। আর বৃষ্টিতে ভেজা মুম্বাই নাকি দারুন রোমান্টিক। এমনটাই মন বলি কুইন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। ইনস্টাগ্রামে নিজের মনের কথা অনুরাগীদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী।

গত মঙ্গলবার থেকেই নিম্নচাপের আবির্ভাব ঘটেছে মুম্বাইয়ের কাছাকাছি অঞ্চলে। সেই কারণে বৃষ্টির আবহাওয়া রয়েছে মুম্বাইতে। আর মুম্বাইয়ের বৃষ্টির অনুভূতিই রোমান্টিক করে তুলেছেন কঙ্গনাকে। অভিনেত্রী কঙ্গনার কোনো প্রেমিক নেই, তাই সোশ্যাল মিডিয়াতে আফসোস করে প্রেমিকের খোঁজ করেছেন অভিনেত্রী।

Kangana Ranaut

ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে গাড়িতে বসে থাকা অবস্থায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। ছবিতে অভিনেত্রী লিখেছেন, ‘মুম্বাইয়ের বৃষ্টির থেকে রোমান্টিক কিছুই নয়। কিন্তু সিঙ্গেল লোকেরা শুধু মাত্র দিবাস্বপ্ন দেখতে পারে’। এরপর অভিনেত্রী আরো লিখেছেন, ‘যে আমার জন্য আছো প্লিজ দেখা দাও’।

অর্থাৎ রোমান্টিক মুডে প্রেমিকের খোঁজ করছেন অভিনেত্রী। সাথে সুন্দরী অভিনেত্রীর ছবি তো রয়েছেই। কিছুদিন আগেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন অভিনেত্রী। আর এবার বৃষ্টির দিনে হয়তো প্রেমের অনুভূতি জেগেছে তাঁর মনে।

প্রসঙ্গত, কঙ্গনার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সোশ্যাল মিডিয়াতে। বিশাল সংখ্যক ফলোয়ারের সাথে নিজের সমস্ত ধরণের মতবাদ শেয়ার করতেন অভিনেত্রী টুইটারে। কিন্তু টুইটার থেকে ব্যান হয়ে গিয়েছেন অভিনেত্রী। এরপর ইনস্টাগ্রামের অনুগামীদের সাথে যোগাযোগ রাখছেন।

Related Articles

Back to top button