সাক্ষাৎ সরস্বতী! শাড়ি পরে টাকলু মাথায় বিদ্যার দেবীর পূজো সারলেন কনিনীকার মেয়ে


২০১৯ এর শেষের দিকে মা হন বাংলা টেলিভিশন তথা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি (Koneenica Banerjee)। আর দেখতে দেখতে সেই একরত্তি এখন অল্প অল্প চলতে ফিরতে শিখেছে, মুখে বুলিও ফুটেছে অল্প অল্প।

ইতিমধ্যেই কনীনিকার মেয়ে কিয়া এখন নেট পাড়ায় তুমুল ভাইরাল। অভিনেত্রী কনীনিকাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই থাকেন। মেয়ের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি অথবা ভিডিও মাঝেমধ্যেই তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে।

কনির মেয়ের আদরের ডাক নাম কিয়া আর ভালো নাম অন্তঃকরণা। দেখতেও তাকে এক্কেবারে কনীনিকার মতোই। কিয়া যেন ছোট্ট কনিই। মায়ের মতোই সাজতে গুজতেও বেশ শিখে গিয়েছে একরত্তি। এই কদিন আগেই গেল সরস্বতী পুজো, আর সরস্বতী পুজোয় বাঙালি মেয়েরা শাড়ি পরবে তা আবার হয় নাকি? তাই পুজোর দিন সকালে রাণী রঙা জরির শাড়ি আর সোনার গয়নার সাজে একদম সাক্ষাৎ সরস্বতী লসগছিল কনি কন্যাকে।

 

সাথে মা কনীনিকাও সেজেছিলেন লাল পেরে সাদা শাড়িতে, ছোট্ট কিয়াকে কোলে নিয়েই সরস্বতী বন্দনা সারলেন অভিনেত্রী। পুজোর দিন হাতে পুতুল নিয়েও এঘর সে ঘর দৌড়ে বেড়াচ্ছিল ছোট্ট কিয়া। মঙ্গলবার কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও সুরজিৎ হরির বাড়িতে সরস্বতী পুজোর আয়োজন করা হয়েছিল জমিয়ে। সেখানেই মা ও মেয়ের লুক ধরা পড়লো সম্পূর্ণ পুজোর সাজে। পরিবারের সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন অভিনেত্রী নিজেই।


Like it? Share with your friends!

642
642 points