ছবিবিনোদনভাইরালসিনেমাসিরিয়াল

পুজো উদ্বোধনীতে জুটিতে হাজির কাঞ্চন-শ্রীময়ী! ফের তুঙ্গে সম্পর্কের গুঞ্জন  

কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সাথে টেলি অভিনীত শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattaraj) সম্পর্ক বাংলা বিনোদন জগতের অন্যতম হট টপিক। বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে তাদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন রয়েছে ইন্ডাস্ট্রিতে। যদিও এখনো পর্যন্ত এই সম্পর্কে সিলমোহর দেননি কাঞ্চন কিংবা শ্রীময়ী দুজনের কেউই।

তবে মাঝেমধ্যেই তাদেরকে ইতিউতি দেখা যায় একসাথে। আর বেশিরভাগ সময় তাদেরকে দেখা যায় রংমিলিয়ে পোশাক পরতে। কিছুদিন আগেই তেমনি কলকাতার একটি পানশালায় পার্টি করতে দেখা গিয়েছিল এই জুটিকে।এরই মধ্যে এবার পুজোর উদ্বোধনীতে ফিতে কাটতে গিয়ে ফের একবার চর্চায় কাঞ্চন শ্রীময়ী জুটি।

সম্প্রতি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পুজো উদ্বোধনের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন কাঞ্চন-শ্রীময়ী দুজনেই। সোশ্যাল মিডিয়ায় তাঁদের শেয়ার করা সেই ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এবারের পুজোয় বেশিরভাগ জায়গাতেই পুজো উদ্বোধনী জুটি হিসেবে নজর কেড়েছেন তারা। এমনকি মঞ্চেও কাঞ্চন শ্রীময়ীকে বেশ খোশ মেজাজেই দেখা গিয়েছে। তাদের নানান মুহূর্তের সেই ছবি ধরা পড়েছে ক্যামেরাতেই।

প্রায় দেড় বছর আগে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ এর বিরুদ্ধে  কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় বিস্ফোরক অভিযোগ এনে জানিয়েছিলেন কাঞ্চন শ্রীময়ী বহুদিন ধরেই একে অপরের সঙ্গে পরকীয়ার সম্পর্কে রয়েছে। এবারের পুজো উদ্বোধনীতে তাদের একসাথে  ফিতে কাটতে দেখে ফের একবার মাথাচাড়া দিয়েছে সেই জল্পনাই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কাঞ্চন-শ্রীময়ী জুটির পুজোয় ফিতে কাটার সেইসব ছবি। কোনো  ছবিতে দেখা গিয়েছে কাঞ্চন মল্লিকের পরনে রয়েছে লাল সাদা কলা বন্ধ পাঞ্জাবি আর ধুতি। আর শ্রীময়ী  পরেছেন হলুদ গোলাপি রঙের শাড়ি খোপায় জুঁই এর মালা। আবার কোথাও দেখা যাচ্ছে কাঞ্চন মল্লিক পরেছেন  সবুজ রঙের পাঞ্জাবি। আর শ্রীময়ীর পরনে রয়েছে গোলাপি রঙের জমকালো শাড়ি।

Related Articles

Back to top button