খবরবিনোদন

শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি ত্রিকোণ বিতর্কে টিভির পর্দায় মুখ খুললেন তিনজন

বাঙালি অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক (kanchan mallick)। বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যমে শোরুম আলোচ্য বিষয় হয়ে উঠেছে কাঞ্চন মল্লিকের বৈবাহিক জীবন ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)এর সাথে সম্পর্ক। গুঞ্জন শোনা যাচ্ছে যে অভিনেত্রীর সাথে নাকি পরকীয়ায় জড়িয়েছেন কাঞ্চন মল্লিক। এরপর থেকেই তুমুল আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে শ্রীময়ী কাঞ্চন পিংকি।

অভিনেতা কাঞ্চন মল্লিক পরকীয়ার দাবি একেবারেই মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন। অথচ ইতিমধ্যেই গড়িয়াহাট থানায় কাজলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় (pinky bandhopadhyay)। তার অভিযোগ কাঞ্চনের পরকীয়া সম্পর্ক বা গুপ্ত প্রেমের বিষয়টি ফাঁস হয়ে যাওয়ায় প্রেমিকাকে নিয়ে গত শনিবার রাস্তায় গাড়ি আটকে হুমকি দিয়েছেন দুজনে। এর পরেই পুলিশের কাছে এফআইআর করেছেন বিধায়ক পত্নী পিংকি।

কাঞ্চন মল্লিক Kanchan Mallick Controversy

এরপর থেকে নানা খবর নানা তথ্য সামনে এসেছে। তবে সম্প্রতি টিভি চ্যানেলের পর্দায় এসে একে একে বক্তব্য রেখেছেন কাঞ্চন মল্লিক পিংকি বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এমনকি তিনজনের সম্পর্ক নিয়ে তৈরি হওয়া বিতর্কে মুখ খুলেছেন বর্ষিয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। আসুন এবার দেখে নেওয়া যাক কে কি মন্তব্য করলেন।

কাঞ্চন বলেন, ‘ ২০১৩ সালে পুত্র সন্তান হয় আমাদের। একটি কুড়ি দিন পর ছেলেকে নিয়ে ঘর ছেড়ে চলে যায় পিংকি। কারণ আমার অসুস্থ মা নাকি পিংকির মানসিক অত্যাচারের কারণ। আমার ছেলের শৈশব বা বড় হওয়া আমি দেখতে পাইনি!’ এর উত্তরে পিংকি বলেছেন, ‘ দামী খেলনা, স্কুলের মাইনে, আয়ার মাইনে দিয়ে ভালো বাবা হওয়া যায়না।’ কাঞ্চনের মতে ভোট পরবর্তী সময় পিংকি তার থেকে সাড়ে তিন লক্ষ টাকা দাবি করে মাসে, যেটা দেবার মত ক্ষমতা তার নেই বলেই জানিয়ে দেন তিনি। অনিডিকে পিংকি এই অভিযোগ মিথ্যে বলেছেন। কারণ এর কোনো প্রমাণ কিন্তু কাঞ্চনের কাছে নেই। পিংকির মতে টাকা যদি চেয়েই থাকি নিশ্চয়ই ফোন করে বা মেসেজ করে চেয়েছি। কোনো প্রমাণ কি দেখতে পারবে অমর বিরুদ্ধে!

কাঞ্চন মল্লিক Kanchan Mallick

এরপর পরকীয়ার সম্পর্কে বলতে গিয়ে কাঞ্চন বলেন, আশ্চর্য ভাবে একজন নবাগত অভিনেত্রী শ্রীময়ীর সাথে আমার নাম জড়ানো হচ্ছে। এমন কোন ঘটনা এই আমাদের মধ্যে ঘটে নি তাছাড়া শ্রীময়ীর সাথে আমার পরিচয় দীর্ঘদিনের এবং পারিবারিক সূত্রে আলাপ রয়েছে। আজ ভোট জেতার পরেই হটাৎ কেন এই সমস্ত কথা উঠছে বুঝতে পারছি না। এর উত্তরে পিঙ্কি বলেছেন, আমি চাইলে তো ভোটের সময় এই পরকীয়ার ব্যাপারটা সামনে আনতে পারতাম, কেন করলাম না!

কাঞ্চন মল্লিক Kanchan Mallick

এরপর শনিবারের ঘটনার প্রেক্ষিতে পিংকি বলে, ‘যে সেদিন চেতলায় রাস্তার মাঝখানে গাড়ি দাঁড় করিয়ে আমাকে আমার ছেলের সামনে হুমকি দেওয়া হয়। আমার ছেলেটা তখন কাটা ছাগলের মত কাঁপছে’। কথাগুলো বলতে গিয়ে কেঁদেও ফেলেন পিংকি। এরপর অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বলতে দেখা গেছে, ‘ কারোর বাচ্চা যদি কাটা চাললের মত ছটফট করতে থাকে তাহলে সে কি করে ভিডিও বানায়? যেখান শোনা যাচ্ছে পিঙ্কিকে বলতে নোট দিস পিপল। আর বাচ্চা পাশে বসে আছে কোনোরকম কোনো আওয়াজ নেই। ‘

এরপর পিঙ্কির কথায়  শোনা গিয়েছে কাঞ্চনের বান্ধবী অভিনেত্রী শ্রীময়ী তাদের হুমকি দেখিয়েছে। অন্যদিকে শ্রীময়ীর কথায় সে চেয়েছিল কথা বলতে সমস্যা মেটাতে অথচ পিঙ্কির দাদা তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছেন। এমনকি শেষে স্ত্রী পিঙ্কির পুরোনো কেচ্ছার কথা তুলেছেন কাঞ্চন। যার প্রেক্ষিতে পিঙ্কি বলেন এটা কাঞ্চনের একটা স্বভাব সন্দেহ করে ফোন চেক করা। এই গোটাঘটনায় দুঃখ প্রকাশ করেছেন বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button