• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

গত ১০ বছরের মতো এবারেও শুভেচ্ছা জানিয়েছেন কাঞ্চন মল্লিক! জন্মদিনে খুশিতে আত্মহারা শ্রীময়ী

গত কয়েকদিন সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্রই দাপিয়ে বেড়িয়েছে একটাই নাম শ্রীময়ী চট্টোরাজ (Shreemoyi chattaraj)। প্রসঙ্গ, কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং পিংকি ব্যানার্জি (Pinky Banerjee) এর দাম্পত্যে পরকীয়া। গুঞ্জন চলছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে নাকি প্রেম করছেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক । আর এই রটনার পর থেকেই অভিনেত্রীর উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছে।

সর্বত্র তাকে ঘিরে উঠেছিল ‘ছি ছি’ রব। এর মধ্যেই গতকাল ছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের জন্মদিন। বেশ কয়েকটি বসন্ত পার করে ফেললেও এত ঝড়-ঝাপটার পর অভিনেত্রীর এই জন্মদিনটি বেশ বিশেষ হয়ে রইল। অন্যান্য বছরের থেকে এবারে বেশ অন্যরকমভাবে কাটিয়েছেন তিনি। এবার শহুরে পার্টি, খানা পিনা, জৌলুস, ব্যস্ততা ফেলে রেখে অভিনেত্রী পৌঁছে গেছিলেন বর্ধমানের মত মফস্বলে, এক দিদির বাড়িতে।

   

শ্রীময়ী চট্টোরাজ,কাঞ্চন মল্লিক,জন্মদিন,টলিউড,Shreemoyi chattaraj,kanchan Mullick,Tollywood,birthday

অভিনেত্রীর কথায়,” শহরের কোলাহল পেরোতেই অজানা তৃপ্তি জড়িয়ে ধরল আমায়। দিদির বাড়িতে পৌঁছোতেই মাটির সোঁদা গন্ধ। বৃষ্টির টুপটাপ ঝরে পড়া। সঙ্গে স্কুল বেলার এক ঝাঁক বন্ধু। আমার এক দাদা-বৌদি। দিন শুরু হয়েছে বাউল গানে। প্রকৃতির কোলে যেন শান্তি খুঁজে পেলাম। আমার জন্মদিন সার্থক।’’

শ্রীময়ী চট্টোরাজ,কাঞ্চন মল্লিক,জন্মদিন,টলিউড,Shreemoyi chattaraj,kanchan Mullick,Tollywood,birthday

এই টুকু স্বাধীনতাই বোধহয় দরকার ছিল অভিনেত্রীর। সকালটা টিপটিপ বৃষ্টি, আর বাউল গানে কাটলেও, সেলিব্রেশনও বাদ যায়নি শ্রীময়ীর জন্মদিনের। বিকেল হতেই কালো গাউন, ক্রাউনে সেজে উঠলেন অভিনেত্রী। গোলাপে সাজানো খাট, বেলুন, কেকে জমজমাট তার জন্মদিন। সেই সব ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তিনি নিজেই।

শ্রীময়ী চট্টোরাজ,কাঞ্চন মল্লিক,জন্মদিন,টলিউড,Shreemoyi chattaraj,kanchan Mullick,Tollywood,birthday

তবে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল এবছর কাঞ্চন মল্লিকের থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন কিনা। এ প্রসঙ্গে অভিনেত্রীর সাফ জবাব, ‘‘গত ১০ বছর ধরে যিনি আমায় আশীর্বাদ, শুভেচ্ছা জানিয়েছেন এ বছর কেন তিনি নিজেকে গুটিয়ে নেবেন? সবাইয়ের মতো তিনিও বলেছেন, ‘তোমার মঙ্গল হোক’।’’