বিনোদন

এত বিতর্কের পরেও একসাথে কাঞ্চন-শ্রীময়ী! একসঙ্গে রথযাত্রা উদযাপন করলেন চর্চিত জুটি

নবনির্বাচিত বিধায়ক ওরফে টলি-অভিনেতা (Tollywood) কাঞ্চন মল্লিক (kanchan mullick), পিঙ্কি বন্দ‍্যোপাধ‍্যায় ও শ্রীময়ী চট্টরাজের (sreemoyee chattoraj) ত্রিকোণ সম্পর্ক নিয়ে বিতর্ক দানা বাঁধে গত মাসে। অভিযোগ-পাল্টা অভিযোগের তির স্তিমিত হলেও কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক ঘিরে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাঝেমধ্যেই উঠে আসে নানাবিধ খবর!

সামাজিক মাধ্যমে বেশ সাবধানতা অবলম্বন করেই চলেন কাঞ্চন-শ্রীময়ী জুটি। যদিও রথযাত্রার পুণ্যলগ্নে ভুল করেই ফেললেন এই ‘যুগল’। সোমবার রথযাত্রা প্রত্যক্ষ করতে কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই পৌঁছান হুগলির মাহেশে। বিতর্কের সম্ভাবনাকে মাথায় রেখে একসঙ্গে কোনো ছবি শেয়ার করেননি কাঞ্চন ও শ্রীময়ী। যদিও অতি চালাক নেটিজেনরা ঠিকই ধরে ফেলেছে দুজনের ‘কীর্তি’।

 

সোমবার মাহেশের রথযাত্রার ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা কাঞ্চন মল্লিক। তাঁর পাশে দেখা যায় তৃণমূল সাংসদ কল‍্যাণ বন্দ‍্যোপাধ‍্যায়কে। পোস্টের শীর্ষকে কাঞ্চন লেখেন, “আজ রথযাত্রার পুণ‍্য লগ্নে, মাহেশের রথযাত্রার ৬২৫ তম বর্ষে, শ্রী শ্রী জগন্নাথ বাড়িতে মহাপ্রভু জগন্নাথ দেবের দর্শন। সাথে ছিলেন মাননীয় সাংসদ শ্রী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুক। জয় জগন্নাথ।”

নেট-দুনিয়া সূত্রে খবর, শ্রীময়ী মাহেশের রথযাত্রা থেকে লাইভ করেন সোশ‍্যাল মিডিয়ায়। সেখানেও তাঁর পাশে ছিলেন কল‍্যাণ বন্দ‍্যোপাধ‍্যায়! স্বভাবতই দুইয়ে দুইয়ে চার করে নিতে সমস্যায় পড়েননি নেটিজেনরা। কাঞ্চনের পোস্টের কটাক্ষ করে নেটিজেনরা লিখেছেন, “শ্রীময়ীও তো সঙ্গে ছিল! তাঁকে দেখালেন না কেন?”

 

টলিসূত্রে কাঞ্চন ও শ্রীময়ীর বিবাহ বহির্ভূত সম্পর্ক সম্বন্ধে বেশ কিছু কথা সামনে আসার পর আসরে নামেন অভিনেতা বিধায়ক কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পিঙ্কির অভিযোগ, তাঁর স্বামীর সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। অন্যদিকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রীর দাবি, “কাঞ্চনদার সঙ্গে আমার সম্পর্ক পুরোটাই ভাই-বোনের।”

Related Articles

Back to top button