বিনোদনভাইরালভিডিও

শীতে প্রেম বাড়ে! এত বিতর্ক জলঘোলার পরেও ফের এক সাথে দারুণ সন্ধ্যা কাটালেন কাঞ্চন – শ্রীময়ী

বিগত কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে পড়েছিল কাঞ্চন মল্লিক (kanchan mullick) ও শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattoraj) জুটিকে নিয়ে। কাঞ্চনের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি চট্টোপাধ‍্যায়ের (pinki banerjee)। মাঝে ব্যাপক চর্চায় থাকার পর বর্তমানে কিছুটা আয়ত্তে এসেছে পরিস্থিতি।

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি'(Krishnakali)-র অন্যতম খলনায়িকার চরিত্র রাধা। দীর্ঘদিন ধরে এই চরিত্রে অভিনয় করে দর্শকদের ভালোবাসা এবং সমালোচনা উভয়ই পেয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ । এখন সিরিয়ালে শেষ হয়েছে তাঁর সব জারিজুরি। সম্প্রতি প্রবীণ অভিনেতা কাঞ্চন মল্লিকের সাথে পরকিয়ায় নাম জড়ানোর পর থেকেই সিরিয়ালের মতোই বাস্তব জীবনেও কার্যত ভিলেনে পরিণত হয়েছেন তিনি।

এই কেচ্ছার পর বেশ কদিন এক সাথে দেখা মেলেনি কাঞ্চন শ্রীময়ীর। সকলে মনে করেছিলেন বোধহয় তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। কিন্তু শ্রীময়ীর নতুন ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের। দেখা যাচ্ছে কাঞ্চনের সাথে তার সম্পর্কের অবনতি তো হয়নি বরং আরও মাখো মাখো হয়েছে। নবমীর রাতে, রথের দিনেও কাছাকাছিই ছিলেন শ্রীময়ী কাঞ্চন।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে শীতের সন্ধ্যায় স্টেজ কাঁপাচ্ছেন এই বিতর্কিত জুটি। শ্রীময়ী নিজে মাইক হাতে ‘ও লাভলি লাভলি’ বলে চিৎকার করছে, অন্যদিকে কাঞ্চন উচ্চস্বরে বলছে, “আরো জোড়ে হাততালি হবে” ।সম্প্রতি খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় ককরছেন শ্রীময়ী তাই ধারাবাহিক দেখার অনুরোধও রাখতে দেখা গিয়েছে তাকে। জল্পনা রয়েছেই, যদিও এসব এখন আর পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।তাই অতীত ভুলে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন পোস্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কে। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ গা বাঁচিয়েই চলেন কাঞ্চন-শ্রীময়ী জুটি।

 

Related Articles

Back to top button