গসিপবিনোদন

সেলসম্যান থেকে পার্লারেও কাজ করেছেন! অভিনয়, রাজনীতি করে এখন কোটি টাকার মালিক কাঞ্চন

অভিনেতা তথা শাসকদলের বিধায়ক কাঞ্চন মল্লিক (kanchan mallick)। সম্প্রতি নতুন গুঞ্জন উঠেছে সিরিয়ালের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (sreemoyee chattoraj) সাথে নাকি প্রেম করছেন কাঞ্চন। এই খবর রীতিমত হট টপিক হয়ে পড়েছে সর্বত্র। এই নতুন ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে তোলপাড় সংবাদ মাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (pinki bandhopadhyay) FIR দায়ের করেছেন তাঁর বিরুদ্ধে।

এই মুহুর্তের সবথেকে চর্চিত নাম কাঞ্চন মল্লিক। এখন একজন প্রতিষ্ঠিত অভিনেতার পাশাপাশি, উত্তর পাড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের বিধায়ক পদে জয়ীও হিয়ে ফিরেছেন তিনি। তবে আজ কোটি কোটি টাকার মালিক হলেও প্রথম জীবনে মোটেও এত স্বচ্ছলতা দেখেননি অভিনেতা।

কাঞ্চনের জন্ম ১৯৭০ সালে কলকাতাতেই। কালীঘাট এলাকাতেই তাদের তিন পুরুষের বাস। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ারই লোক তিনি। তবে আজ তৃণমূল নেতা হলেও একসময় সক্রিয় বাম-সমর্থক ছিলেন তিনি।

কাঞ্চন মল্লিক Kanchan Mallick

থিয়েটার দিয়েই অভিনয় জগতে পদার্পণ করেন কাঞ্চন। চেতনা’, ‘স্বপ্নসন্ধানী’র মতো কলকাতার একাধিক নাট্যদলে অভিনয় করেছেন তিনি। টলিউডে তার অভিষেক হয় প্রথম ২০০২ সালে জিতের সাথী সিনেমা দিয়ে। এরপর সঙ্গী সিনেমাতেও জিতের সঙ্গে অভিনয়ের সুযোগ পান তিনি।

বিশেষত কমেডি চরিত্রেই অভিনয় করেন অভিনেতা। কাঞ্চনের বাবা ছিলেন কারখানা কর্মী। তাঁর সামান্য রোজগারে সংসার চলত। তাই বড়ছেলে হওয়ার পরিবারের চাপ তার উপরেও ছিল। তাই বাবার পাশে দাঁড়াতে একসময় সেলসম্যান, পার্লারের কাজ ও করেছেন কাঞ্চন।

কাঞ্চন মল্লিক Kanchan Mallick

ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশন থেকে ১৯৮৭ সালে মাধ্যমিক পাশ করেন কাঞ্চন। কলেজে কমা’র্স নিয়ে পড়াশোনা করেছেন। অভিনয় জগতে আসতেও অনেক কাঠখড় পোড়াতে হয়েছিল তাকে।

কাঞ্চন মল্লিক Kanchan Mallick

পিঙ্কির সঙ্গে ২০১৭ সালে বিয়ে করেন কাঞ্চন। ওই সময় দুজনে ‘সংসার সুখের হয় রমণীর গু’ণে’ ধা’রাবাহিকে একস’ঙ্গে অভিনয় করতেন। শ্যুটিং সেটেই একে অপরকে ভাল লেগে গিয়েছিল তাঁদের। তাদের একটি ৮ বছরের সন্তানও রয়েছে। কিন্তু এই সংসার আজ ভাঙতে বসেছে তাদের। দুজনের মিলিত সম্পত্তির পরিমাণও যথেষ্ট। বিধানসভা নির্বাচনের আগে কাঞ্চনের জমা দেওয়া হলফনামা বলছে, স্ত্রী ও তাঁর সম্পত্তির পরিমাণ ১ কোটির বেশি।

Related Articles

Back to top button