গসিপছবিবিনোদনসিনেমা

নবমীর রাতে একত্রে কাঞ্চন-শ্রীময়ী, দিলেন হাজারো বাঁধা পেরিয়ে এভাবেই পাশে থাকার বার্তা

বিগত কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে পড়েছিল কাঞ্চন মল্লিক (kanchan mullick) ও শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattoraj) জুটিকে নিয়ে। কাঞ্চনের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি চট্টোপাধ‍্যায়ের (pinki banerjee)। মাঝে ব্যাপক চর্চায় থাকার পর বর্তমানে কিছুটা আয়ত্তে এসেছে পরিস্থিতি। তবে পুজোর মরশুমে আবারো একত্রে দেখা গেল কাঞ্চন ও শ্রীময়ীকে।

গতকাল ছিল মহানবমী, আর যে নবমীতেই একত্রে ক্যামেরাবন্দি হলেন কাঞ্চন-শ্রীময়ী। দুজনকেই প্রায় ম্যাচিং পোশাকে দেখা গিয়েছেএদিন। কাঞ্চন মল্লিকের পড়েছিলেন ঘিয়ে রঙের পাঞ্জাবি। অন্যদিকে শ্রীময়ীর পরনে ছিল ঘিয়ে আর কালো রঙের ডিজাইনার শাড়ি আর সাথে স্লিভলেস ব্লাউজ। দুজনে পাশাপাশি দাঁড়িয়ে হাসি মুখে ছবি তুলেছেন ও সেটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

ছবি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, ‘শারদীয়া শুভেচ্ছা। হাজারো বাধা সত্ত্বেও সুন্দর মুহূর্তগুলোকে বন্দি করে স্মৃতি বানানো বন্ধ করিনি আমরা। তাই প্রত‍্যেক বছরের মতো ছবি তোলা জরুরি’। ইতিমধ্যেই দুজনের এই ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও বিতর্ক যে একেবারেই শেষ হয়ে গিয়েছে তা কিন্তু নয়! কারণ সুন্দর এই ছবি দেখেও কেউ কেউ বিরূপ মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, শিক্ষক দিবসে কাঞ্চনকে শিক্ষকের পরিচয় দিয়ে বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। লিখেছিলেন,  ‘জীবনে এমন কিছু মানুষকে পেয়েছি যারা শুধুমাত্র শিক্ষক নন, জীবনের অন‍্যান‍্য ক্ষেত্রেও আমাকে এগিয়ে যেতে সাহায‍্য করেছেন। জীবনের কঠিন সময়ে কীভাবে মোকাবিলা করতে হয় তাদের থেকেই শেখা। সেরাটা দেওয়ার জন‍্য সবসময় অনুপ্রাণিত করেছেন তাঁরা, সেজন‍্য ধন‍্যবাদ জানাই। ধন‍্যবাদ জীবনের লক্ষ‍্যে পৌঁছাতে সাহায‍্য করার জন‍্য। একজন মানুষের মধ‍্যেই আমি পথপ্রদর্শক, বন্ধু থেকে ভালবাসা সব খুঁজে পেয়েছি আর সেই মানুষটা তুমি,শুভ শিক্ষক দিবস।’

অভিনয় জগতে গুজবে ছড়াছড়ি লেগেই থাকে সর্বদা। তবে কিছু সত্যি হয় কিছু হয় না। আবার এমন অনেক গুজব রয়েছে যেগুলো সম্পর্কে সেলিব্রিটিরা এড়িয়ে চলতেই ভালোবাসেন। তবে বিতর্কের পরেও অভিনেত্রীর পাশে থাকার বার্তা নেটিজেনদের নজরে পড়েছে। এখন ভবিষ্যতে কি হয় সেটাই দেখার!

Related Articles

Back to top button