বিনোদন

টিকিট পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কাঞ্চন মল্লিকের চিকনি চামেলি ডান্স

Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়। আবার একেকটা কান্ড দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়।

প্রসঙ্গত, করোনার (Corona Virus) দাপটের জেরে মানুষ আগের থেকে অনেকটাই বেশি ঘরমুখী হয়ে গিয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে, এখন মানুষ যোগাযোগ রক্ষার মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকেই। ভার্চুয়াল জগতেই এখন সবচেয়ে বেশি ভীড় জমান তারা।

কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতা কাঞ্চন মল্লিকের একটি ভিডিও। সম্প্রতি কাঞ্চন খবরের শিরোনামে এসেছেন আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হিসেবে। তারপর থেকেই তাকে নিয়ে চলছে জোর চর্চা। কখনো মিম কখনো বা ট্রোল ঘুরছে অভিনেতাকে নিয়ে।

এবার অভিনেতাকে দেখা গেল অগ্নিপথ সিনেমার চিকনি চামেলি গানের সাথে নাচতে। পরনে তার স্বল্প পোশাক দুহাত ভর্তি চুরি। আসলে ক্যাটরিনা কাইফের মুখে কাঞ্চনের মুখ বসিয়ে এডিটের জাদুতে এই ভিডিওটি বানানো হয়েছে। স্বাভাবিক ভাবেই হাস্যকর এই ভিডিওটি নিমেষেই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button