বিনোদনসিনেমা

বিতর্কের মধ্যেই কাঞ্চন-পিঙ্কির রোম্যান্স! রিয়েল নয় রিল লাইফে স্বামী স্ত্রীর ভূমিকায় তাঁরা

কয়েক মাস আগেই বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে শিরোনামে এসেছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় (Pinki Bandopadhyay) সহ জনপ্রিয় টিভি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ। কাঞ্চনের সাথে শ্রীময়ীর পরকিয়ার অভিযোগ তুলে থানায় মামলা পর্যন্ত করেছিলেন পিঙ্কি। বেশ কিছুদিন এই ঘটনা নিয়ে ব্যাপক জলঘোলা হলেও আচমকাই তাঁরা তিন জনেই মুখে কুলুপ আঁটেন।

তবে সম্প্রতি ফের একবার শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার এই সেলিব্রেটি জুটি। বাস্তবে না হলেও খুব শিগগিরই বড় পর্দায় স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁদের। আজ অর্থাৎ সোমবারই ইউটিউবে প্রকাশ পেয়েছেপরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) আসন্ন সিনেমা ‘বনি’-র ট্রেলার।

পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata Chatterjee

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে তৈরি এই সিনেমায় বাঙালি দম্পতি সব্যসাচী এবং প্রতিভার ভূমিকায় পরমব্রতর সাথে থাকছেন কোয়েল মল্লিক (Koyel Mallick)। সিনেমার প্লট অনুযায়ী তাঁরা থাকেন বিদেশে। এই বাঙালি দম্পতির একমাত্র ছেলে বনি। তবে সে আর পাঁচজন সাধারণ সন্তানের থেকে আলাদা। বৈজ্ঞানিক ব্যাখ্যায় বনি এক বিষ্ময় শিশু।

এই সিনেমাতেই স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন ও পিঙ্কি। এদিন প্রকাশ্যে আসা ট্রেনের অনস্ক্রিন রোম্যান্স করতেও দেখা গেছে তাঁদের।যদিও অনেক আগেই এই সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে ।জানা গেছে ছবিতে এক মধ্যবিত্ত কেরানির চরিত্রে থাকবেন কাঞ্চন। ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করাই তাঁর নেশা। সেই কাজ করতে গিয়েই চোরাবাজার থেকে একটি অকেজো যন্ত্রমানব কিনে আনেন তিনি।

 

পর্দায় তাঁর স্ত্রীর চরিত্রেই থাকছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। আগামী ১০ অক্টোবর বনির প্রিমিয়ার। তাই এখন থেকেই দর্শকরা মুখিয়ে রয়েছেন ছবির প্রিমিয়ারে তাঁদের একসাথে দেখা যায় কিনা তা জানতে। এ সম্পর্কে বর্তমান তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক সংবাদমাধ্যমে জানিয়েছেন ‘কে কী ভাবে আসবেন, জানি না। ছবি মুক্তি পাচ্ছে পঞ্চমীতে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে আসব, এটা জানি।’

Related Articles

Back to top button