গানবিনোদনভাইরালভিডিও

কাঁচা বাদাম’ গেয়ে ভাইরাল হয়েও রক্ষে নেই! আতঙ্কে কাটছে দিন, শেষমেশ পুলিশের দ্বারস্থ ভুবন বাদ্যকর

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া(Social Media)। যেখানে প্রতি মুহূর্তে আসতেই থাকে নতুন নতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব নিত্যনতুন পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল (Viral)হয়ে যায় বিভিন্ন পোস্ট।

এখন যেমন ফেসবুক খুললেই শোনা যাচ্ছে একটাই গান। তা হলো ‘কাঁচা বাদাম’ (Kancha Badam)। বিগত বেশ কিছুদিন ধরেই আপামর বাঙালি মজেছেন বীরভূমের বাসিন্দা বাদাম বিক্রেতা, ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গাওয়া এই ‘কাঁচা বাদাম’ গানের সুরে। এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে ভার্চুয়াল দুনিয়ায় রীতিমতো সেলিব্রেটি এই সাধাসিধে বাদাম বিক্রেতা।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও বাস্তব জীবনে রীতিমতো আতঙ্কে ভুগছেন ওই ব্যক্তি। জানা গেছে ভয়ের চোটে বাড়ি থেকেই বেরোনো বন্ধ করে দিয়েছেন ভুবন বাবু। যার জেরে কার্যত বন্ধ হতে বসেছে তার বিখ্যাত কাঁচা বাদামের ব্যবসাও।

সোশ্যাল মিডিয়ায় তার গাওয়া গান ভাইরাল হওয়ার পর থেকে ভুবনের মাথায় ঘুরছে নতুন চিন্তা। তিনি ভাবছেন নেটদুনিয়ায় তার জনপ্রিয়তার জন্য তাকে যদি কেউ তাকে কিডন্যাপ করে নিয়ে চলে যায়,তিনি যদি আর বাড়ি ফিরতে না পারে এই নিয়েই চরম আতঙ্কে ভুগছেন ভার্চুয়াল জগতে ভাইরাল ‘কাঁচা বাদাম’ বিক্রেতা।

তাই এদিন নিজের আতঙ্কের কথা জানিয়ে ভাই এবং এক প্রতিবেশীকে নিয়ে দুবরাজপুর থানায় অভিযোগ করতে গিয়েছিলেন ভুবনবাবু। সেইসাথে পুলিশের কাছে তার অভিযোগ তার গানের কপিরাইট কেউ কিনে নিয়েছে। কারণ তার দাবি নেটমাধ্যমে তার গান এত ভাইরাল হলেও বদলে তিনি কিছুই পাননি। ভুবনবাবুর মুখে এমন কথা শুনে নেটিজেনদের একাংশ হেসে গড়াচ্ছেন।

Related Articles

Back to top button