গানবিনোদনভাইরালভিডিও

বাংলা ছেড়ে এবার দিল্লি পাড়ি ভুবন বাদ্যকরের! রাজধানীর বুকে এবার বাজবে কাঁচা বাদাম

সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ বিশ্ব বিখ্যাত গান কাঁচা বাদাম (Kancha Badam)গানের স্রষ্টা ভুবন বাদ্যকরকে চেনেন না এমন মানুষের সংখ্যা প্রায় নেই বললেই চলে। গত বছরের শেষের দিকে অর্থাৎ ডিসেম্বরে একটা গান গেয়েই  কপাল খুলে গিয়েছে বীরভূমের দুবরাজপুর এই বাসিন্দা ভুবন বাদ্যকরের। সেই থেকে এখনও পর্যন্ত এক কাঁচা বাদাম গানের নেশায় বুঁদ গোটা দুনিয়া।

বাকিটা সবারই জানা। সামান্য বাদাম বিক্রেতা থেকে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন বীরভূমের এই বাদাম কাকু।শুরুর দিকে সবাই ভেবেছিলেন সময়ের সাথে সাথে ভাঁটা পড়বে ভুবন বাদ্যকরের এই বিপুল জনপ্রিয়তায় । কিন্তু কোথায় কি! সমস্ত সমীকরণ বদলে দিয়ে উল্টে দিনে দিনে জনপ্রিয়তা বেড়েই চলেছে বাদাম কাকুর।

আর এখন তো  সবদিক দিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে ভুবন বাদ্যকরের। কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’-তে অংশ নিয়ে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছিলেন এই বাদাম কাকু এবং তার স্ত্রী আদুরি। হাজির হয়েছিলেন, জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র মঞ্চেও। শুধু তাই নয় সেই পর্বে প্রথম হয়ে স্বয়ং সৌরভ গাঙ্গুলীর হাত থেকে নিয়েছিলেন দাদাগিরির ট্রফিসহ একাধিক পুরস্কার।

Kacha Badam singer Bhuban Badyakar in Dadagiri Viral Photos

এরইমধ্যে কিছুদিন আগেই ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হয়েছিলেন বাদাম কাকু। জনপ্রিয় ইউটিউবার কেশব দে (Keshab Dey)-র সঙ্গে জুটি বেঁধে তৈরি নতুন মিউজিক ভিডিয়ো ‘হবে নাকি বৌ’। প্রথমবার তিনি অভিনয় করেন বাংলা ব়্যাপ সংয়ের (Rap Song) ভিডিওতে। সেখানে ক্যামিও চরিত্রে এন্ট্রি নিতে দেখা যায় বাদাম কাকুর স্ত্রী আদুরীকেও (Aduri)।

এবার জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি বাংলা ছেড়ে দিল্লিতে পাড়ি দেবেন বাদাম কাকু। নিজের মুখেই তিনি জানান রাজধানীর বুকে এবার শো করবেন তিনি। সম্প্রতি এক ইউটিউবারকে পাশে নিয়ে ভাঙাচোরা হিন্দিতেই গোটা বিষয়টা জানালেন সকলের প্রিয় বাদাম কাকু। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বাদাম কাকুর এই ভাঙাচোরা হিন্দি বলার এই ভিডিও। সেইসাথে দেখালেন দাদাগিরিতে সৌরভ গাঙ্গুলীর হাত থেকে পাওয়া তার পছন্দের ট্রফি। পাশাপাশি জানালেন তিনি আরও অনেক পুরস্কার পেয়েছেন যা তার বাড়িতে রাখা আছে। তবে বাংলা ছেড়ে প্রিয় বাদাম  মুখে ভাঙাচোরা হিন্দি শুনে দারুন উচ্ছ্বসিত ভক্তরা।

Related Articles

Back to top button