বিনোদনসিরিয়াল

জল্পনার অবসান! শন-সৃজলা নয় ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ ছোট সারদার সাথে জুটি বাঁধছে এই অভিনেতা

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে এখন নতুন ধারাবাহিক (Bengali Mega Serial) শুরুর হিড়িক পড়েছে। একের পর এক নতুন সিরিয়াল শুরু হচ্ছে। সাম্প্রতিক অতীতে স্টার জলসা এবং জি বাংলায় শুরু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। নতুন বছরে শুরু হতে চলেছে আরও বেশ কিছু ধারাবাহিক। স্টার জলসার (Star Jalsha) এমনই একটি আসন্ন সিরিয়াল হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sriman Prithviraj)।

আসন্ন এই ধারাবাহিকটির প্রোমো প্রকাশ্যে এসেছে কয়েকমাস হয়ে গিয়েছে। কিন্তু সেই প্রোমোতে নায়ক-নায়িকার মুখ দেখানো হয়নি। ফলে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর মুখ্য চরিত্রে কারা থাকবেন তা নিয়ে চর্চা চলছিলই।

New serial Kama o Sriman Prithwiraj teaser on air

প্রথমে শোনা গিয়েছিল, এই ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরবে ‘মন ফাগুন’ ধারাবাহিকের ঋষি এবং পিহু অর্থাৎ শন বন্দ্যোপাধ্যায় এবং সৃজলা গুহ। এরপর আবার নায়ক হিসেবে উঠে আসে ‘রাখি বন্ধন’এর বন্ধন ওরফে সোহম বসু রায় চৌধুরীর নাম। তবে এবার জানা গেল, শন-সৃজলা-সোহম কেউই নয়, বরং অন্য দুই জনপ্রিয় শিশু শিল্পীকে দেখা যাবে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে।

New serial Kama o Sriman Prithwiraj teaser on air

দর্শকদের অনেকেই হয়তো জানেন, কম বয়সী বর-কনের একটি মিষ্টি কাহিনী ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। আর এই মিষ্টি কাহিনীই পর্দায় ফুটিয়ে তুলবেন দুই মিষ্টি শিশু শিল্পী। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, স্টার জলসার আসন্ন ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাবে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র সৃজিতা অর্থাৎ অভিনেত্রী অয়ন্যা চট্টোপাধ্যায়কে (Ayanna Chatterjee)।

Ayanna Chatterjee

অয়ন্যানে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ছাড়াও ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে সারদার ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। এছাড়াও বড়পর্দায় ‘মিনি’ ছবিতে তাঁকে দেখা গিয়েছে। এবার এই ট্যালেন্টেড শিশু শিল্পীকেই দেখা যাবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর নায়িকার চরিত্রে।

Sukrit Saha

অপরদিকে অয়ন্যার বিপরীতে নায়কা হিসেবে দেখা যাবে আর এক জনপ্রিয় শিশুশিল্পী সুকৃত সাহাকে। টেলিভিশনের দিক থেকে বললে নবীন হলেও, ওয়েব সিরিজে সুকৃত কিন্তু বেশ জনপ্রিয়। এবার এই দুই শিশু শিল্পীর জুটি দর্শকদের কতখানি পছন্দ হয় সেটাই দেখার।

Related Articles

Back to top button