বিনোদনসিনেমা

উনি একজন কানাডিয়ান অভিনেতা! এবার অক্ষয় কুমারকে নিশানা করে কটাক্ষ করলেন KRK

বিতর্ক আর কে আর কে (KRK) যেন সবসময় হাত ধরাধরি করে চলেন। বির্তকিত মন্তব্য করে বরাবরই শিরোনামে উঠে আসেন এই অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান (Kamal Rashid Khan)। এমনকি বলিউড সেলেবদের নিয়ে ভবিষ্যদ্বাণী করারও রকর্ড আছে তার। সেলেবদের ব্যাক্তিগত জীবন হোক কিংবা রাজনীতি ইত্যাদি একাধিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ থাকেন কে আর কে। সেখানেই মাঝে মধ্যেই নানা বিতর্কিত,ছবি ভিডিও এবং কমেন্ট করছে থাকেন এই বিতর্কের বাদশা। নিন্দুকরা বলে থাকেন সমালোচনা করতে না পারলে রাতে দুচোখের পাতা এক করতে পারে না কে আর কে। এবার বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে (Akshay Kumar) কে নিশানা করলেন এই স্বঘোষিত ফিল্ম সমালোচক।

KRK slams Sunny Leone gets trolled himself

সম্প্রতি, KRK অক্ষয় কুমার সম্পর্কে একটি টুইট করেছেন যেখানে তিনি অক্ষয় কুমারকে কানাডিয়ান অভিনেতা হিসেবে বর্ণনা করেছেন। তাঁর টুইটে কেআরকে অক্ষয় কুমারকে নিশানা করে বলেছেন যে যখন দেশে বড় কিছু ঘটে তখন এই বলিউড সেলিব্রেটিরা ভারত ছেড়ে চলে যান।

KRK, অক্ষয় কুমারকে কটাক্ষ করার সুযোগ পেলে কখনোই ছাড়েননা। অভিনেতার ‘বেল বটম’ ছবি মুক্তির পরেও তাকে নিয়ে ট্রোল করেছিলেন এই বিখ্যাত ফিল্ম সমালোচক। তিনি ট্যুইটারে লিখেছেন, “কেআরকে ক্যাম্পেইনের আগে গুগল তাকে ভারতীয় অভিনেতা হিসেবে প্রোজেক্ট করত, কিন্তু এখন গুগল তাকে’ ভারতীয় কানাডিয়ান অভিনেতা ‘বলছে!’ এটিই KRK এর শক্তি এবং জয়। সমগ্র ভারতীয় মিডিয়া যা করতে পারেনি তা আমি করেছি। আমরা যাকে অনুসরণ করি তার জীবন আমি তৈরি করি।” টুইটের পাশাপাশি, তিনি গুগল ফলাফলের একটি স্ক্রিনশটও ভাগ করেছেন যা অক্ষয়কে ইন্দো-কানাডিয়ান অভিনেতা হিসাবে দেখিয়েছে।

 

Related Articles

Back to top button