খবরগসিপবিনোদনসিনেমা

শুরুতেই বাজিমাত! সেরা ৫ দক্ষিণী ছবির তালিকায় ঢুকে পড়ল কমল হাসানের ‘Vikram’

বলিউডের ছবির জনপ্রিয়তাকে হার মানিয়ে দিনে দিনে সাউথের ছবি (South Indian Films) যেভাবে এগিয়ে চলেছে সেটা সত্যিই প্রশংসনীয়। একেরপর এক দুর্দান্ত সমস্ত ছবি রিলিজ করছে যা ১০০-১০০০ কোটিও পেরোচ্ছে বক্স অফিসে। তবে এবার নবপ্রজন্মের দক্ষিণী তারকাদের মাঝে হাজির হয়েছেন কমল হাসান (Kamal Hassan)। সম্প্রতি তাঁর ‘বিক্রম’ (Vikram) ছবিটি মুক্তি পেয়েছে। আর মুক্তির পরেই রেকর্ড ভাঙতে শুরু করে দিয়েছে ছবিটি।

প্রথমদিনেই ছবিটি নতুন রেকর্ড তৈরি করে ফেলেছে দক্ষিণী ছবির ইতিহাসে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এপর্যন্ত যে সমস্ত ছবি রিলিজ হয়েছে তাঁর সর্বোচ্চ প্রথমদিনের বক্স অফিস কালেকশনের তালিকায় ইতিমধ্যেই চতুর্থ স্থান যখন করেছে বিক্রম। সুতরাং বোঝাই যাচ্ছে দক্ষিণী ছবির সেরার তালিকায় হয়তো আরও রেকর্ড ভাঙতে পারে ছবিটি।

Vikram Movie Box Office Collection

যেমনটা জানা যাচ্ছে, প্রথম দিনেই শুধুমাত্র দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ২০কোটি টাকা উপার্জন করেছে। আর সর্বমোট ৪৮.৬৮ কোটি ও দ্বিতীয় দিনে সর্বমোট ৩৬.০৭ কোটি তুলে ফেলেছে ছবিটি। তবে এই ছবিটি প্রথমে থাকলেও আরে রয়েছে আরও তিনটি ছবি। এবার সেই তিনটি ছবি কোনগুলি সেগুলো আর সেরা পাঁচ ছবিই বা কোনগুলি সেটা জেনে নেওয়া যাক।

১. ভ্যালিমাই (Valimai) : অজিত কুমারের ছবি ভ্যালিমাই বিগত ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ রিলিজ করেছিল। ছবিটি প্রথম দিনেই ৩৬.১৭ কোটি টাকা তুলেছিল যেটা এপর্যন্ত সর্বোচ্চ হয়ে রয়েছে।

২. আন্নাথে (Annaatthe) : থালাইভ রজনীকান্তের সিনেমা আন্নাথে। ছবিটি গতবছর রিলিজ করেছিল নভেম্বরের ৪ তারিখে। ছবিটি মোট ৩৪.৯২ কোটি তুলেছিল প্রথম দিনেই।

৩. বিস্ট (Beast) : দক্ষিণী তারকা থালাপতি বিজয়ের ছবির বিস্ট। রিলিজের আগেই ছবিটিকে ঘিরে চর্চা শুরু হয়েছিল। রিলিজের দিনেই ছবিটি ২৬.৪০ কোটি টাকার ব্যবসা করেছিল। তবে সার্বিকভাবে দেখতে গেলে ছবিটি সেভাবে সুপারহিট হয়নি।

৪. বিক্রম (Vikram) : সম্প্রতি রিলিজ হয়েছে কমল হোসেন অভিনীত ছবিটি। আর শুরুতেই দুর্দান্ত পারফর্মেন্স দেখা যাচ্ছে। প্রথমদিনে ২০ কোটিরও বেশি উপার্জন করেছে ছবিটি। তবে আশা করা যাচ্ছে ১ম সপ্তাহের মধ্যেই ১০০ কোটি পেরোবে ছবিটি।

৫. এট্টি (Etharkkum Thunindhavan) : দক্ষিণী তারকা শিবকুমারের ছবির এট্টি। তামিল ভাষার ছবিটি প্রথম দিনেই ১৫.২১ কোটি টাকা তুলতে সক্ষম হয়েছিল।

Related Articles

Back to top button