বিনোদনসিনেমা

দক্ষিণী ছবিরই বাজার! ৭ দিনে পেরিয়েছে ১০০ কোটি, বাহুবলিকে টেক্কা দিচ্ছে কমল হাসানের ‘বিক্রম’

দেশব্যাপী এখন দক্ষিণী সিনেমার রমরমা বাজার। সাউথের সিনেমার এই  বিরাট উত্থানের সামনে কার্যত ধরাশায়ী একের পর এক বলিউডি সিনেমা। বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছে হল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং অভিনেতা অক্ষয় কুমার অভিনীত ‘ধাকড়’ এবং ‘পৃথ্বীরাজ চৌহান’-এর মত বিগ বাজেটের সিনেমাগুলিও।

অন্যদিকে মুক্তির পর থেকেই নিত্য নতুন রেকর্ড সৃষ্টি করে চলেছে সাউথের সিনেমাগুলি।গত বছর থেকেই সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন আল্লু আর্জুন,জুনিয়র এনটিআর,রামচরণ-এর মত সাউথের মেগাস্টাররা। রয়েছেন বাহুবলি প্রভাসও। আর এবার এই তালিকা নবতম সংযোজন ভারতীয় অভিনেতা সুপারস্টার কামাল হাসান (Kamal Hasan)।

চলতি মাসের শুরুতেই অর্থাৎ ৩ জুন মুক্তির পর থেকে একের পর এক রেকর্ড তৈরি করে চলেছে সাউথের  সুপারস্টার কামাল হাসান অভিনীত ‘বিক্রম'(Vikram)। এখনো পর্যন্ত যা খবর ১৫ কোটি বাজেটে তৈরি এই অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমাটি মুক্তির পর থেকেই প্রথম সপ্তাহে বক্সঅফিসে আড়াইশো কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলেছে।

জানা যাচ্ছে উত্তর ভারতের পাশাপাশি দেশের বেশ কিছু চুতিয়ার ব্যবসা করে রীতিমতো সারা ফেলে দিযেছে কমল হাসানের এই সিনেমা। এমনকি ইতিমধ্যে তামিলনাড়ুতে ‘বাহুবলী ২’,’কেজিএফ ২’, ‘আর আর আর’  ‘মাস্টার’-এর মত ব্লকবাস্টার সিনেমা গুলিকেও কড়া টক্কর দিয়ে চলেছে বিক্রম। যা দেখে মনে করা হচ্ছে এইভাবে চলতে থাকলে এবার কমল হাসানের বিক্রমের সামনে ভেঙে যাবে ‘বাহুবলী ২'(Bahubali 2)- এর ৫ বছর আগের রেকর্ড।

প্রসঙ্গত তামিলনাড়ুর বক্স অফিসে বাহুবলী ২- এর মোট আয় ছিল ১৫৫কোটি টাকা, এবং এটি সেখানে সবচেয়ে দ্রুত ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়া সিনেমা গুলির মধ্যে মধ্যে অন্যতম ছিল। অন্যদিকে কেজিএফ ২ এই বক্স অফিসেই প্রায় ১০০কোটি টাকা আয় করেছে। পাশাপাশি আর আর আর তামিলনাড়ুতে প্রায় ৭৫ কোটি টাকা আয় করেছে। সেদিক দিয়ে দেখতে গেলে ইতিমধ্যে প্রথম সপ্তাহেই বিক্রম  ১৩১কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। তাই মনে করা হচ্ছে খুব তাড়াতাড়ি কমল হাসানের এই সিনেমা  অতীতের সমস্ত ব্লকবাস্টার হিট সিনেমা গুলিকে টেক্কা দিয়ে সেরার তকমার দখল করবে।

 

Kamal Haasan,কমল হাসান, South Cinema,সাউথ সিনেমা, Vikram,বিক্রম,Bahubali,বাহুবলি, Box-Office,বক্স অফিস,
  Kamal Hasans Vikram all set to breaks Bahubali 2 record

Related Articles

Back to top button