বিনোদনভাইরালভিডিও

‘কাল হো না হো’-র খুদে অভিনেত্রী ঝনক শুক্লা এখন কর্মহীন, কেমন আছেন অভিনেত্রী দেখুন ছবি

শাহরুখ খানের (Shahrukh Khan) বিখ্যাত ছবি ‘কাল হো না হো (Kal Ho Na Ho)’ ছবির খুদে অভিনেত্রী জিয়াকে মনে আছে নিশ্চই। ছবিতে নিজের অভিনয়ের জন্য দারুন জনপ্রিয় হয়েছিল জিয়া। অভিনেত্রীর আসল নাম হল ঝনক শুক্লা (Jhanak Shukla)। বর্তমানে অভিনেত্রীকে আর অভিনয়ের পর্দায় দেখা যায় না। অভিনয় থেকে দীর্ঘ দিন ধরেই নেই কোনো রোজগার। মাত্র ২৫ বছর বয়সেই অভিনয় জগৎ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন ঝনক।

Jhanak Shukla Kal Ho na Ho Actress

ঝনকের মা বাবা দুজনেই অভিনয় জগতের সাথে যুক্ত। তাই খুব ছোট বয়স থেকেই অভিনয়ের সাথে যুক্ত হয়ে পড়েন ঝনক। বাবা হরিল শুক্লা হলেন পেশায় তথ্যচিত্র পরিচালক। আর মা সুপ্রিয়া শুক্লাও সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী। এছাড়াও বলিউডের ছবিতেও পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে সুপ্রিয়া শুক্লাকে। ‘লাগে রাহো মুন্নাভাই’, ‘থ্রি ইডিয়টস’ ছবিতে দেখা গিয়েছিলো সুপ্রিয়াকে।

Jhanak Shukla Kal Ho na Ho Actress

২০০৩ সালে শাহরুখ যখন অভিনীত হাকবি ‘কাল হো না হো’ তে জিয়ার চরিত্রে অভিনয় করেছিল ঝনক। ছবিতে ঝনকের অভিনয় দারুন জনপ্রিয় হয়েছিল। এরপরে বেশ কিছু ছবিতে ও ‘করিশ্মা কে করিশ্মা’ সিরিয়ালেও কাজ করেছিলেন ঝনক। বর্তমানে ঝনকের বয়স ২৫ বছর। এখনই অভিনয় জগৎকে বিদায় জানাতে চান ঝনক।

Jhanak Shukla Kal Ho na Ho Actress

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি অভিনেত্রী নিজের সিদ্ধান্ত সন্মন্ধে জানিয়েছেন। অভিনেত্রী বলেছেন তিনি ১৫ বছর বয়স থেকেই কাজ থেকে বিরতি নিয়েছেন। এখন নিজেকে অবসরপ্রাপ্ত হিসাবেই মনে করেন ঝনক। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Brut India (@brut.india)

ঝিনুক বর্তমানে একজন আর্কিওলজিস্ট হিসাবে নিউজিল্যান্ডের এক জাদুঘরে কাজ করেন। উপার্জন বলতে কিছুই নেই তার বর্তমানে, কিন্তু এতেই বেশ খুশি ঝনক। বাকি জীবনটা সেখানেই নিরিবিলিতে কাটাতে চান তিনি। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় ঝনক, মাঝে মধ্যেই নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করে ঝিনুক। কখনো মা  বাবার সাথে তো কখনো একাই, আর তাঁর সেই ছবি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

Jhanak Shukla Kal Ho na Ho Actress

Related Articles

Back to top button