বিনোদনভাইরালভিডিও

শাড়ি পরে সামলাতে পারলেন না! কাঁধ থেকে এক দুবার না বারবার খসে পড়ল আঁচল, ভাইরাল ভিডিও

মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজো বি-টাউনের ঐতিহ্য। তাবড় তাবড় বলি সেলিব্রিটিরা এই পুজো আলো করে রাখেন। কাজল (Kajol), রানী মুখার্জী (Rani Mukherjee) -দের পারিবারিক এই পুজোতে পাপারাজ্জিদের ভীড় উপচে পড়ে। পুজোর এই ৪ টে দিন নিয়ম করে পুজো মন্ডপে হাজির থাকার চেষ্টা করেন কাজল। স্বভাবতই এ বছরেও তার ব্যতিক্রম হয়নি।

সেই নব্বই দশক থেকে আজ অবধি সমানভাবেই জনপ্রিয় বলিউডের অভিনেত্রী কাজল (Kajol)। বর্তমানে খুব একটা অভিনয়ের পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে কমবেশি সক্রিয় অভিনেত্রী। লক্ষ লক্ষ অনুগামী রয়েছে তাঁর, যারা একটি বার দেখা পাবার আশায় অপেক্ষারত থাকে। কিন্তু কখনও সখনও তারকারা তাদের সেই গ্লোরি ধরে রাখতে ব্যর্থ হন নিজেদের দোষেই।

কাজলের সাথেও এমনটাই হল। কাজলকে ওয়েস্টার্নের থেকে বেশি ট্র‍্যাডিশনাল লুকেই দেখা যায়, কিন্তু এবার শাড়ি পরে কিছুতেই সামলাতে পারলেন না কাজল। গোলাপি স্প্যাগেটি ব্লাউজের সাথে একটি শিফন শাড়ি পরেছিলেন অভিনেত্রী। একেই শিফন শাড়ি বেশ পিছলে হয়, তার উপর পিন করতেই ভুলে গিয়েছেন অভিনেত্রী। ফলত এর জেরে বেশ খানিক বেগ পেতে হয়েছে তাকে৷ বারংবার তার কাঁধ থেকে খসে পড়েছে আঁচল, আর দৃশ্যমান হয়েছে গভীর ক্লিভেজ।

এর আগেও পোশাকের জন্য বিপদে পড়েছিলেন কাজল। একটি শপিং মলে স্মার্টলি হাঁটতে হাঁটতে হঠাৎই পা পিছলে পগার পার হন কাজল। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সাদা পোশাকে দৃপ্ত দৃষ্টিতে গট গট করে হেঁটে যাচ্ছেন কাজল, কিন্তু হঠাৎই হল কেলোর কীর্তি। সব ঠিকঠাকই ছিল কিন্তু অবশেষে তাল সামলাতে পারলেন না কাজল। পা ফসকে এক্কেবারে ধপ্পাস অভিনেত্রী। তার দেহরক্ষীরা তাকে বাঁচানোর চেষ্টা করলেও শেষরক্ষা হলনা।

তবে এই প্রথম না কাজলের পড়ে যাওয়ার অভ্যেস বরাবরের। আগে দু’বার এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন তিনি। ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার মুক্তির সময় মঞ্চে দাঁড়িয়ে দাঁড়িয়েই পরে যান তিনি। ভাগ্যিস পাশেই ছিলেন বরুণ ধাওয়ান। সময়মতো ধরে ফেলেন। কিন্তু কাজলের ‘উপস’ মোমেন্ট সেবারও ছড়িয়ে পড়তে দেরি হয়নি।কুছ কুছ হোতা হ্যায় ছবির শুটিংয়ের সময় পরে গিয়েছিলেন কাজল। সেবার তো স্মৃতিশক্তিই হারিয়ে ফেলেছিলেন কাজল। তবে তা কয়েক মুহূর্তের জন্য। পুরনো অভ্যাস এখনও যায়নি। জনসমক্ষে এবারও ‘উপস’ মোমেন্ট পৌঁছালেন অভিনেত্রী।

Related Articles

Back to top button