বিনোদনসিনেমা

বলিপাড়ার নতুন নায়িকা! সার্জারি করে সুন্দরী? মেয়ে নাইসার রূপের রহস্য নিয়ে মুখ খুললেন মা কাজল

বলিউড (Bollywood) তারকাদের মতই স্টারকিডদের ব্যক্তিগত জীবন থেকে খুঁটিনাটি যে কোন বিষয় নিয়েই আমজনতার কৌতূহলের শেষ নেই।  বলিউডে আসার আগে পেজথ্রির পাতায় চর্চিত অন্যতম একজন জনপ্রিয় স্টারকিড হলেন কাজল (Kajol) এবং অজয় দেবগনের (Ajay Devgan) কন্যা নাইসা দেবগন (Nysa Devgan)। সম্প্রতি তার গায়ের রঙের (Skin Color)যে বিপুল পার্থক্য লক্ষ্য করা যাচ্ছে তা নিয়ে ব্যাপক  চর্চা চলছে চারদিকে।

ছোট থেকেই কাজল কন্যাকে  দেখলেই পিছু ধাওয়া করে পাপারাৎজির কয়েক জোড়া ক্যামেরা। তিনি কি করছেন, কোথায় যাচ্ছেন, কি খাচ্ছেন সমস্তটাই ক্যামেরাবন্দী হতে দেখা যায়। এরইমধ্যে নাইসার গায়ের রংয়ের হঠাৎ পরিবর্তন দেখে তৈরি হয়েছে ব্যাপক জল্পনা। এমনিতে এখনকার দিনে অনেকের মধ্যেই সুন্দরী হওয়ার জন্য সার্জারি করানোর প্রবণতা দেখা যায়।

Ajay Devgn and Kajol’s daughter Nysa Devgan’s transformation will bolw up your mind

সেই একই কথা উঠে আসছে কাজল কন্যা নাইসার ক্ষেত্রে। কেউ কেউ বলছেন কাজলের মেয়ে নাইসা সুন্দরী হওয়ার জন্য অস্ত্রোপচার  করিয়েছেন ত্বকের রং বদলানোর জন্য। জানা যাচ্ছে মুখ এবং স্তনেও নাকি তিনি কসমেটিক সার্জারি করিয়েছেন। অবশেষে সমস্ত প্রশ্নের উত্তর দিলেন খোদ বলিউড অভিনেত্রী কাজল। ফাঁস করলেন মেয়ের সৌন্দর্য্যের রহস্য (Beauty Secret)।

নাইসার হঠাৎ এত সুন্দরী হয়ে ওঠার রহস্য থেকে পর্দা সরিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন তার মেয়ে নাসা সারাক্ষণ নেট ঘাঁটে, সেখানেই তিনি রূপচর্চা এবং স্বাস্থ্য নিয়ে সবকিছু জানার চেষ্টা করেনা। এদিন কাজল জানিয়েছেন নাইসা রূপচর্চা করতে ভালোবাসেন। সপ্তাহে তিনি তিনবার একটা ফেসমাস্ক লাগায়। কাজলের কথায় ‘ও ঠিক ওর বাবার মত, চেহারা বা স্বাস্থ্য নিয়ে সচেতন’।

শুধু তাই নয় এদিন মেয়ের রোজকার ডায়েট রুটিন শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন নায়িকা প্রতিদিন সকালে উঠেই দুই থেকে তিন গ্লাস ঈষদুষ্ণ  জল খালি পেটে খেয়ে নেয়। তারপর জল খাবারে সেদ্ধ ডিম টাটকা ফল এবং ওটস  খায়। মাত্র ১৮ বছর বয়স থেকেই সারাদিন এই ধরনের স্বাস্থ্যকর খাবার খেতেই পছন্দ করেন নাইসা।

Related Articles

Back to top button