শাহরুখ খান বেইমান ! সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন কাজল ..


শাহরুখ খান ও কাজল দেবগন এককালে এই জুটি বলিউডে রাজত্ব করেছে। “দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে (Dilwale Dulhaniya Le Jayenge) “, “কাভি খুশি কবি গম (Kabhi Khushi Kabhi Gam)”,  “মাই নেম ইস খান (My Name is Khan) ইত্যাদি ছবিতে দুজনের অভিনয় মানুষের মনে জায়গা করে নিয়েছে। শাহরুখ কাজল জুটি যদিও বাস্তবে তাদের সম্পর্ক প্রেমের নয় কেবল মাত্র বন্ধুত্বের। কিন্তু সেই বন্ধুত্বেও কি চিড় ধরল নাকি!

বাস্তবে যদিও শাহরুখ ও কাজলের প্রেমের সম্পর্ক নেই তবে বন্ধুত্ব রয়েছে। সেই বন্ধুত্বে কি চিড় ধরল? নাকি ভাঙ্গন শুরু হল। নাহলে হটাৎ শাহরুখ খানকে বেইমান বা চিটার বলতে যাবেন কেন কাজল! কি এমন ঘটেছে যার জন্য কাজল এই ভাবে প্রকাশ্যে শাহরুখ খানকে বেইমান বলল ? বলিউডের কিং খান কি সত্যি কাজলকে চিট করেছে !

আসলে ব্যাপারটা মোটেও চিন্তার নয়, ব্যাপারটা হল  মজার। অভিনেত্রী কাজল দেবগন তার সোশ্যাল মিডিয়াতে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেছেন। যেখানে তিনি একটি কার্টুনের মত ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে করণ জোহরের পরিচালিত ছবি “কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai)” ছবির সে বিখ্যাত ডায়লগটি বলতে শোনা যাচ্ছে কাজলকে। “রাহুল ইস এ চিটার!” ছবিতে বাসকেট বল খেলার সময় কাজল ওরফে অঞ্জলি শাহরুখ ওরফে রাহুলকে এই কথাটি বলেছিল। এদিন ভিডিওটিতে সেই ডায়লগটিই শোনা যাচ্ছে।

https://www.instagram.com/p/CGZGU7tJse-/

“কুছ কুছ হোতা হ্যায় ” ছবিটি আজ থেকে প্রায় ২২ বছর আগে ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল। ছবিটির ২২ বছরের স্মৃতি রোমন্থন করে কার্টুনের মাধ্যমে সেটিকে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন কাজল দেবগন। ভিডিওটি শেয়ার করার পর তা ভাইরাল হতে বেশি দেরি লাগেনি। ইতিমধ্যেই ভিডিওটিতে ২ লক্ষ্যেরও বেশি দর্শক হয়েছে।


Like it? Share with your friends!

576
576 points