বিনোদনসিনেমা

বাড়ি ভাড়া দেওয়ার হিড়িক বলিউডে! অমিতাভ, সালমনের পর এই তালিকায় নাম লেখালেন কাজল

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন এবং সালমান খানের পর এবার নিজের বিলাসবহুল বাড়ি ভাড়া দিচ্ছেন কাজল। বাড়তি রোজগারের আশায় বলিউডে একের পর এক হিড়িক পড়েছে বাড়ি ভাড়া দেওয়ার। এককালে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে প্রথমেই আসত কাজলের নাম। কিন্তু এখন ইন্ডাস্ট্রির একাধিক নতুন মুখেদের ভীড়ে অনেকটাই ফিকে কাজলের ম্যাজিক।

চলতি বছরেই অর্থাৎ ২০২১-এর জানুয়ারিতে মুক্তি পেয়েছিল কাজল অভিনীত ‘ত্রিভঙ্গ’। এরপর বহুদিন হল তার আসন্ন সিনেমা নিয়ে কোনো খবর নেই। এসবের মধ্যেই এবার বাড়ি ভাড়া দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে এসেছেন অভিনেত্রী। জানা যাচ্ছে বাড়তি রোজগারের আশায় এবার মুম্বইয়ের অভিজাত পাওয়াই অঞ্চলের বিলাসবহুল ফ্ল্যাটটি ভাড়া দিতে চলেছেন বলিউডের সিংঘম পত্নী কাজল।

kajol

জানা যাচ্ছে, ৭৭১ স্কোয়ার ফিটের ওই ফ্ল্যাটটি অবস্থিত হীরানন্দিনী গার্ডেনসের ২১ তলায়। ওই ফ্লাটের জন্য বিরাট অঙ্কের দর হাঁকিয়েছেন অভিনেত্রী।যা শুনে আঁতকে উঠবেন যে কোনো আম আদমি। জানা যাচ্ছে ভাড়া বাবদ ওই ফ্লাটের জন্য কাজল নিচ্ছেন মাস প্রতি ৯০ হাজার টাকা। এক বছর পর সেই মূল্য বেড়ে দাঁড়াবে ৯৬ হাজার ৭৫০ টাকা।

এখানেই শেষ নয় কাজলের বাড়িতে থাকতে গেলে প্রথমেই জমা দিতে হবে ৩ লক্ষটাকার সিকিউরিটি ডিপোজিট।তবে জানা যাচ্ছে ইতিমধ্যেই এক ভাড়াটের সাথে নাকি চুক্তিপত্রে সইও করে ফেলেছেন অভিনেত্রী।উল্লেখ্য এই মুহূর্তে কাজল মুম্বাইয়ের অভিজাত জুহু এলাকার এক বিলাসবহুল বাংলোতে নিজের পরিবারের সঙ্গে থাকেন।

উল্লেখ্য কাজলের এই বর্তমান বাড়ির নাম শিবশক্তি। সূত্রের খবর প্রায় ৬০ কোটি টাকা দিয়ে ওই বাংলো কিনেছিলেন অজয়। তবে জানা যায় এর আগে কাজল-অজয় থাকতেন কাছেই শক্তি নামক অপর একটি বাংলোতে। বর্তমানে কাজলের পাশেই থাকেন প্রতিবেশী অমিতাভ বচ্চন থেকে শুরু করে হৃতিক রোশন, অক্ষয় কুমারেরা।

Related Articles

Back to top button