সিনেমায় অভিনয় করতে গিয়ে গর্ভপাত, অজয় দেবগনের সাথে তুমুল অশান্তি হয়েছিল কাজলের


বলিউডের সেলেব্রিটি কাপলদের (Bollywood Couple) মধ্যে অন্যতম জুটি অজয় দেবগন (Ajay Debgan) ও কাজল (Kajol)। দু দশকের বেশি সময় ধরে একেঅপরের সাথে বিবাহিত তাঁরা। বলিউডের একাধিক সেলেব্রিটি কাপলদের মধ্যে বিচ্ছেদ ও সম্পর্কের বনিবনা না হলেও কাজল ও অজয় কিন্তু একত্রেই রয়েছেন। বাকি অভিনেতা অভিনেত্রীদের থেকে অনেকটাই এই জুটি। তাই কাজল ও অজয় দেবগনের দাম্পত্য জীবনে হয়তো সেভাবে কোনো সমস্যা হয়নি।

অভিনেত্রী কাজল বরাবরই প্রানোচ্ছল, বেশ ছটফটে ও কথা বলতে ভালোবাসেন। আর অভিনেতা অজয় দেবগন কিন্তু পুরোটাই উল্টো। সাধারণত খানিকটা গম্ভীর আর চুপচাপ স্বভাবের তিনি। তবে তাদের মধ্যে আর যাই হোক না কেন দুজনের মধ্যেকার প্রেম কিন্তু বেশ। নাহলে কি আর এতো বছর সম্পর্কটাকে টিকিয়ে রাখা যায়। তবে কি প্রতিটা সম্পর্কেই উঁচু নিচু রয়েছে। সেখানে বলিউডের সেলেব্রিটিদের জীবনে তো আরো বেশি উত্থান পতন থাকায় স্বাভাবিক।

আসলে অজয় ও কাজলের সম্পর্কেও রয়েছে কিছু কস্টকর মুহূর্ত। মা হওয়া সত্যি প্রতিটা মেয়ের কাছে সৌভাগ্যের ব্যাপার। স্বামী স্ত্রীর ভালোবাসা পূর্ণতা পেয়ে একটি নতুন প্রাণের আগমন হয় পৃথিবীতে। ৯ মাসেরও বেশি সময় ধরে গর্ভধারণ করে সন্তানের জন্ম দেওয়া যে কতটা আনন্দের তা একজন মা ছাড়া হয়তো কেউই বুঝতে পারবে না।

অভিনেত্রী কাজল একসময় তার ও অজয় দেবগনের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে আসেন। কিভাবে তাদের প্রেমের শুরু হয়, তার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। প্রথমের অভিনেত্রীর বাবা এই সম্পর্কে একেবারেই রাজি ছিলেন না। এরপর ছবির কারণে গর্ভপাত হয়ে গিয়েছিল অভিনেত্রীর। নিজের জীবনের কাহিনী অকপটেই ব্যক্ত করেছিলেন অভিনেত্রী।

কাজল বলেন, ‘কাভি খুশি কাভি গম (Kabhi Khushi Kabhi Gam)’ ছবির শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন তিনি। কিন্তু বাচ্চাটি মিস ক্যারেজ হয়ে যায়। মা হতে পারেন নি তিনি। ছবিটি যখন রিলিজ হয় তখন অভিনেত্রী হাসপাতালে ছিলেন। ছবি সুপার হিট হলেও গর্ভপাত হবার কারণে এতটুকুও খুশি অনুভব করতে পারেন নি অভিনেত্রী। সেই সময় মানসিক দিক থেকে একেবারেই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রী নিজেই এই ঘটনার কথা জানিয়েছিলেন একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

তবে, খুব বেশিদিন কষ্ট পেতে হয়নি অভিনেত্রীকে। বর্তমানে কাজল দুই সন্তানের মা। তাঁর নাইসা নামের এক কন্যা ও যুগ নামের এক সন্তান রয়েছে। সম্প্রতি নাইসাকে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যেও আসতে দেখা যাচ্চে।


Like it? Share with your friends!

642
4 shares, 642 points