গসিপবিনোদন

রাতারাতি কালো থেকে ফর্সা হয়ে গেলেন কাজলের মেয়ে নাইসা! তারকাকন্যার নতুন ছবি নিয়ে জল্পনা শুরু

বলিউডের অন্যতম সেরা জুটিদের কথা উঠলে অজয় ( Ajay Devgan) কাজল (Kajol) -এর নাম উঠে আসাটা খুবই স্বাভাবিক। সে ‘দিল ক্যায়া কারে’ হোক বা ‘ইশক’, নব্বইয়ের দশকে অজয় আর কাজলকে একে-অপরের বিপরীতে দেখতে পছন্দই করতেন দর্শকরা। কয়েক দশক ধরে জমিয়ে সংসার ও করছেন বলিউডের এই বিখ্যাত জুটি। তাদের দুই সন্তান। অজয় কাজলের কন্যা নাইসা এবং ছেলে যুগ।

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে স্টারকিডদের (Star kid) জনপ্রিয়তা নিজেদের পরিবৃত্তেই অকল্পনীয়, তারা অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকুক বা না থাকুক, তারা স্টারডম এবং লাইমলাইট পেতেই থাকে। আর এর জেরেই সবসময়ই চর্চায় থাকতেন অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা। অনেকেই তাকে মা কাজলের হামশকল বলতেন। কিন্তু কাজল কন্যার গায়ের রঙ বেশ চাপা থাকায়, তা নিয়েও চলত যথেচ্ছ চর্চা।

Ajay Debgan Kajol Daughter Nysa Debgan

আসলে তারকা হোক বা তাদের সন্তানেরা তারা কী পরছেন, কোথায় যাচ্ছে, কী খাচ্ছেন, কীভাবে কথা বলছেন এই সবই ক্যামেরা বন্দী করতে মুখিয়ে থাকে পাপারাজ্জিরা, অথবা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল খুঁটিয়ে দেখেন নেটিজেনদের একাংশ। এবার নাইসার পোস্ট করা একটি ছবি নিয়েই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আমরা যদি নাইসার আগের ছবিগুলি লক্ষ্য করি তাহলে দেখব তার গায়ের রঙ বেশ চাপা ছিল। কিন্তু তার সাম্প্রতিক শেয়ার করা বেশ কিছু ছবি কিন্তু অন্য কথা বলছে। আসলে, টুকটুকে লাল বডিকন ড্রেসে বিদেশের বান্ধবীদের সাথে প্রি ক্রিসমাস পার্টিতে মেতেছিলেন কাজল এবং অজয় দেবগন কন্যা নাইসা দেবগণ। ছবিতে সকলের মধ্যমণি হয়ে দাঁড়িয়েছিলেন কাজল কন্যা।

এই ছবি গুলিতে কাজল কন্যার শ্যামলা গায়ের রঙ উধাও, বরং তার শরীর ফেটে পড়ছে গমের মতো উজ্জ্বল বর্ণে, যা দেখে রীতিমতো হতবাক কেউ কেউ৷ বেশিরভাগেরই প্রশ্ন রাতারাতি কোন ম্যাজিক করে কালো থেকে ফর্সা হয়ে গেলেন কাজল কন্যা? পার্টিতে তার এই রূপান্তর দেখে নেটবাসী কেবল হতবাক তাই-ই নয় তাকে নিয়ে রীতিমতো ট্রোলিং-ও শুরু হয়েছে। অনেকে মনে করছেন অপারেশন করিয়েই তিনি এমন ভোল বদলিয়েছেন।

Related Articles

Back to top button