বিনোদনভাইরালভিডিওসিনেমা

ষ্টার কিড বলে ঘ্যামই আলাদা, সবার সামনেই সুনীল শেট্টির ছেলে আহানকে ‘গাধা’ বললেন কাজল!

বলিউডের অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদাই মুখিয়ে থাকে মানুষ। সেই নব্বই দশক থেকে আজ অবধি সমানভাবেই জনপ্রিয় বলিউডের অভিনেত্রী কাজল (Kajol)। বরাবরই ইন্ডাস্ট্রিতে চাঁচাছোলা কথার জন্য বেশ কুখ্যাতি রয়েছে অভিনেত্রীর। স্থান কাল পাত্র ধার ধারেন না অভিনেত্রী। সম্প্রতি এমনি একটা উদাহরণ ভাইরাল হল নেটপাড়ায়। সুনীল শেট্টির (Sunil Shetty) ছেলে আহান শেট্টিকে (Ahan Shetty) ‘গাধা’ বললেন কাজল।

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের ছবি ‘তড়প (Tadap)’। ছবির স্ক্রিনিং এর জন্য অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন কাজল ও তাঁর বান্ধবীরা। অবশ্য সাথে সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি ও তার মা মানা শেট্টিকে দেখা গিয়েছে। পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন সকলে। ক্যামেরার সামনেই সকলে মিলে একটা সেলফি তোলার জন্য বলেন কাজল। রীতিমত চিৎকার করেই মানা শেট্টিকে ডাকতে শোনা যায়।

পাপ্পারাৎজিরা কাজলকে অনুরোধ করেন পোজ দেবার জন্য তাহলে তাঁরা ছবি তুলবে। কিন্তু তাদের ধমক দিয়ে চুপ করিয়ে অভিনেত্রী নিজেই সেলফি তোলায় মনযোগ দেন। বলেন, ‘আমার ফোনে বেশ ভালো ছবি উঠবে’। এরপর আহানের হাতে ফোন দিয়ে সেলফি তোলা হয়, কিন্তু সেই ছবি মোটেও পছন্দ হয়নি কাজলের। এরপর মানাকে সরিয়ে মাঝখানে এসে সেলফির জন্য পোজ দিলেন কাজল। কিন্তু আর ছবি ওঠে না, শেষমেশ রেগে গিয়ে আহানকে কাজল বলেন, ‘ অরে নে নারে গাধা’!

গোটা ঘটনাটাই পাপ্পারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছে। যা সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখে কিছু নেটিজেন খচে গিয়েছে, একজন তো কাজলকে ‘জঘন্য’ বলেও মন্তব্য করেন। আবার অনেকের মতে কাজল এমনই,  যেটা বলার সোজাসুজি বলে দেন।

প্রসঙ্গত, ‘তড়প’ ছবি দিয়েই বলিউডের হাতে খড়ি করলেন সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি। ছবিতে আহানের বিপরীতে দেখা যাবে মিলন লিথারিয়াকে। ছবির রিলিজের পর স্ক্রিনিংয়ের জন্য অভিনেতার মা ও কাজল ছাড়াও সলমন খান, দিশা পাটানি, অনুপম খের একাধিক তারকারা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button