বিনোদনভাইরালভিডিওসিনেমা

জন্মদিনে নিরাশ করলেন কাজল! কোনোমতে কেক কেটেই চলে গেলেন, ভিডিও দেখে ক্ষুদ্ধ নেটপাড়া

বলিউডের অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদাই মুখিয়ে থাকে মানুষ। সেই নব্বই দশক থেকে আজ অবধি সমানভাবেই জনপ্রিয় বলিউডের অভিনেত্রী কাজল (Kajol)। বর্তমানে খুব একটা অভিনয়ের পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে কমবেশি সক্রিয় অভিনেত্রী। লক্ষ লক্ষ অনুগামী রয়েছে তাঁর, যারা একটি বার দেখা পাবার আশায় অপেক্ষারত থাকে। গত ৫ই অগাস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন, এদিন ৪৭শে পা দিলেন অভিনেত্রী।

kajol

প্রিয় অভিনেত্রীর জন্মদিন আর ভক্তরা কিছু আয়োজন করবে না তাও আবার হয় নাকি! তাছাড়া বলিউড বলে কথা, বলিউডের ফ্যানরা একটু বাড়াবাড়িই আয়োজন করে প্রিয় তারকার জন্য। এদিন অভিনেত্রীর জন্য একটি সুন্দর কেক নিয়ে হাজির হয়েছিলেন বেশ কিছু অনুগামীরা। অনুরাগীদের মন রাখতে বাড়ি থেকে ক্ষনিকের জন্য বেরিয়ে কেক কেটেছেন অভিনেত্রী।

অনুগামীদের আনা কেক কাটার ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও দেখে লাইকের বদলে ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা। যার কারণ হল অভিনেত্রীর ব্যবহার। আসলে অনুগামীরা মিলে অনেক আশা করেই নিয়ে গিয়েছিল কেক। যেটা কাজল কেটেছেন ঠিকই, তবে যেভাবে কয়েকটি কেটেছেন তাতে একেবারেই খুশি নন অনুরাগী থেকে ভিডিওর দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওতে দেখা যাচ্ছে কাজল একব্যক্তির হাত থেকে ছুড়ি নিয়ে কেকটি কোনোমতে কেটেছেন। কিন্তু কেকটি কেটেই ঘরে ঢুকে পড়েছেন অভিনেত্রী। একটুকরো কেক মুখে তো নেননি বরং একেবারে অচ্ছুতের মত কেক কেটে চলে গিয়েছেন তিনি। অনেক আশা করে নিয়ে যাওয়া অনুগামীদের কেক এভাবে কাটার ভিডিও শেয়ার হওয়া মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। আর ভিডিও দেখেই অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন।

অনেকেই অভিনেত্রীকে স্বার্থপর আর অহংকারী বলে কটাক্ষ করেছেন। তাছাড়া অনেকেই লিখেছেন, যে কেক কাটতে আসলেও মুখে চোখে নামমাত্র উৎসাহ বা খুশি নেই। যদিও বর্তমানে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের থেকে সবেমাত্র উঠেছে দেশ। ইতিমধ্যেই তৃতীয় ঢেউ আসার খবরও মিলেছে। সেই কারণেই হয়তো অভিনেত্রী এভাবে কেক কেটে ঢুকে পড়েছেন। প্রসঙ্গত, অভিনেত্রীর স্বামী অজয় দেবগণ এদিন সোশ্যাল মিডিয়াতে স্ত্রীর উদ্দেশ্যে একটি ছবি পোস্ট করেছেন। সাথে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button