বিনোদনভাইরালভিডিও

ভালোবেসে আনা কেক টুকু মুখেও তুললেন না! জন্মদিনে কাজলের ‘ঘ্যামে’ ক্ষুব্ধ তার ভক্তরা

বলিউডের অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদাই মুখিয়ে থাকে মানুষ। সেই নব্বই দশক থেকে আজ অবধিও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি, সেই কাজলই (Kajol) এবার পড়লেন নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে৷ আসলে সম্প্রতি ৪৭ বছরে পা দিলেন অভিনেত্রী। প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতেই এদিন তার জুহুর বাংলোর বাইরে বেশ কয়েকজন অনুগামী ভীড় জমিয়েছিল।

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। অভিনেত্রীর জন্য কেক ফুল নিয়ে হাজির হয়েছিলেন তারা। অধীর আগ্রহে চেয়ে চাতকের মতো অপেক্ষা করছিলেন কখন অভিনেত্রী এসে কেক কাটবেন। যদিও ভক্তদের শেষমেশ নিরাশ করেননি কাজল। বাংলো থেকে সাদা সুন্দর গাউনে জুহুর বাংলো থেকে মিনিট দুয়েকের জন্য বাইরে বেরিয়ে এসেছিলেন তিনি।

 

তবে সেখানে কাজলের তারকা সুলভ আচরণে মন ভেঙে গিয়েছিল অনুরাগীদের। কাজল বাইরে আসতেই উচ্ছ্বাসে ফেটে পড়ে চারিধার৷ এরপর অনুরাগীদের হাতে ধরে থাকা কেক কেটে একবার হাত নাড়িয়ে, হাত জোর করে ফের ঘরে চলে যান কাজল। এক অনুরাগী তাকে কেক মুখে দিতে বললেও সে সোজা না বলে দেয়।

kajol

ভাইরাল ভাইয়ানির এই ভিডিও প্রকাশ্যে আসতেই জোর সমালোচনা শুরু হয়। কাজলের ব্যবহারে অনেকেই অসন্তুষ্ট। কেউ কেউ বলছেন, কাজলের জন্য যাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তাঁর জন্মদিনে, তাঁদের খুশির জন্য হাসি মুখে তিনি এক টুকরো কেক অন্তত খেতে পারতেন। অনেকে আবার এরূপ মন্তব্যও করেছেন যে এইসব তারকাদের জন্মদিন পালন করার থেকে পথের গরীব অসহায় শিশুদের জন্মদিন পালন করা অনেক ভালো।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এ ধরনের তারকা এতটা সম্মান বা ভালোবাসা পাওয়ার যোগ্য নয়। তারকারা এত মেজাজ পান কোথা থেকে? -এই বলেও অনেকে প্রশ্ন তোলেন। সবকিছু মিলিয়ে কাজলের জন্মদিনের ওই ভিডিয়ো শেয়ার হতেই, কাজলের এরূপ আচরণের জন্য সমালোচনার ঝড় বয়ে যায় নেট জনতার একাংশের মধ্যে।

Related Articles

Back to top button