ভাইরালভিডিও

পুজো মন্ডপে পাড়ার কাকিমাদের মতো বোনের সাথে ঝগড়া করলেন কাজল! থামালেন মা তনুজা

মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজো বি-টাউনের ঐতিহ্য। তাবড় তাবড় বলি সেলিব্রিটিরা এই পুজো আলো করে রাখেন। কাজল (Kajol), রানী মুখার্জী (Rani Mukherjee) -দের পারিবারিক এই পুজোতে পাপারাজ্জিদের ভীড় উপচে পড়ে। পুজোর এই ৪ টে দিন নিয়ম করে পুজো মন্ডপে হাজির থাকার চেষ্টা করেন কাজল। স্বভাবতই এ বছরেও তার ব্যতিক্রম হয়নি।

মা তনুজা, বোন তানিশা, ছেলে যুগকে নিয়ে প্রায় রোজই সেজেগুজে বাড়ির পুজোয় উপস্থিত থেকেছেন অজয় পত্নী৷ কিন্তু হঠাৎই নেটপাড়ায় ভাইরাল হয়েছে কাজলের চন্ডীমূর্তির ভিডিও। সকলের সামনেই বোন তানিশার সঙ্গে রীতিমতো বিবাদে জড়িয়ে পড়েন অভিনেত্রী। দুই বোনের ঝগড়ার সেই ভিডিও স্বাভাবিক ভাবেই ভাইরাল হতে সময় লাগেনি।

এমনি শোনা কথা, বোন তানিশার সঙ্গে নাকি কাজলের বেশ বন্ধুত্বপূর্ণই সম্পর্ক। অথচ এই ভিডিও তো সম্পূর্ণ উলটো কথা বলছে। দূর থেকে ভিডিও করায় কী নিয়ে ঝগড়া তা বোঝা না গেলেও, কাজল যে বেশ চেঁচিয়েই বোনকে বকাঝকা করছিলেন তা স্পষ্ট বোঝা গিয়েছে। বোন তানিশাকেও দিদির মুখে মুখে জবাব দিতে দেখা যায়।

পরে অবস্থা বেগতিক দেখে কাজল তানিশার মা তনুজা দুজনের মধ্যে ঢুকে পড়েন, এবং ধমক দিয়ে দুই মেয়েকে থামান। এমনকি কাজলের হাত ধরে বেশ কিছু পরামর্শও দেন তনুজা। তবে দুই বোনের ঝগড়া আর কতক্ষণই বা স্থায়ী হয়? খুনসুটি হয়াও সারা মিটে যাওয়াও সারা।

কথা কাটাকাটির একটু পরেই দুই বোনকে মা তনুজার সঙ্গে ছবি তুলতেও দেখা যায়। পুজোর কয়েকদিন নিত্য নতুন সাজে তাক লাগিয়েছেন কাজল। কখনো সবুজ অরগাঞ্জা, কখনো বা নীল জরির শাড়ি, আবার কখনও গোলাপি শাড়িতে।

 

Related Articles

Back to top button