বিনোদনভিডিও

রাতে মদ খেয়ে পার্টি, আর সকাল হলেই লোকদেখানো ভক্তি! মন্দিরে গিয়ে ট্রোলড কাজলকন্যা নাইশা, রইল ভিডিও

স্টারকিড মানে সে লাইমলাইটে থাকবেই। আর বাবা-মা দু’জনেই যদি সুপারস্টার হন, তাহলে তো ছেড়েই দিন। ঠিক যেমনটা হয় অজয় দেবগণ (Ajay Devgn) এবং কাজলের (Kajol) মেয়ে নাইসা দেবগণের (Nysa Devgan) সঙ্গে। ফিল্মি দুনিয়ায় পা রাখার আগেই তাঁকে নিয়ে যে পরিমাণ চর্চা হয় তা দেখার মতো। কাজল নিজে একবার বলেছিলেন, এখন থেকেই বিদেশে নাইসার থেকে লোকে অটোগ্রাফ চায়।

মাঝেমধ্যেই নানান কারণে অজয়-কাজল-কন্যা সংবাদমাধ্যম এবং নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে আসেন। বেশিরভাগটা অবশ্য তাঁর ‘পার্টি-প্রীতি’র জন্য। নাইসা এমন একজন স্টারকিড যিনি পার্টি করতে বেজায় ভালোবাসেন। মাঝেমধ্যেই বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা যায় তাঁকে। যে কারণে বহুবার ট্রোলও হয়েছেন তিনি।

Nysa Devgan drunk

দিনকয়েক আগে যেমন, নাইসার পার্টি থেকে বেরনোর একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল। যেটি দেখে নেটিজেনদের একাংশের বক্তব্য ছিল, নেশায় চুর হয়ে রয়েছেন তিনি। এই বয়সেই কাজল-কন্যার এমন লাইফস্টাইলের জন্য অনেকেই তাঁকে একহাত নিয়ে থাকেন।

সম্প্রতি যেমন মা কাজলের সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েও ট্রোলের শিকার হয়েছেন নাইসা। নেটপাড়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, একেবারে ট্র্যাডিশনাল সাজে মায়ের সঙ্গে মন্দিরে পুজো দিতে গিয়েছেন তিনি। আর তা দেখেই শুরু হয়েছে ট্রোলিং।

Nysa Devgan at Siddhi Vinayak Temple

পাপারাৎজিদের তরফ থেকে শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, কাজলের সঙ্গে পুজোর ডালা এবং নারকেল হাতে মন্দিরে প্রবেশ করছেন নাইসা। মা-মেয়ে দু’জনের কপালেই রয়েছে টিকা। এই ভিডিওয় নাইসাকে সালোয়ার-কামিজে দেখেই নেটিজেনদের একাংশ ট্রোলিং শুরু করেছেন। রাতে মদ খেয়ে পার্টি এবং দিনে মায়ের সঙ্গে মন্দিরে পুজো দেওয়ার বিষয়কে উল্লেখ করে খোঁচা মেরেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


যদিও সবাই যে অজয়-কন্যাকে ট্রোল করেছেন তা নয়। অনেকেই এই বিষয়ে তাঁর পাশেও দাঁড়িয়েছেন। একজন নেটাগরিক যেমন লিখেছেন, ‘আমি ট্রোল করার কারণ বুঝতে পারছি না। পাব এবং পার্টিতে মানুষ ওয়েস্টার্ন পোশাকই পরে। তার মানে একেবারেই এটা নয় তাঁরা ধার্মিক হতে পারবেন না কিংবা মন্দিরে যেতে পারবেন না’।

Related Articles

Back to top button