ছবিবিনোদন

আন্ডার ওয়াটার ফটোশুটে ঘনিষ্ঠ কাজল আগারওয়াল, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

সাউথের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল (Kajol Agarwal)। গত মাসেই  ব্যবসায়ী গৌতম কিচলুর (Gautam Kichlu) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। বিয়ের কিছুদিন আগে নিজেই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টার মাধ্যমে সকলকে জানিয়েছিলেন নিজের বিয়ের কথা। অভিনেত্রীর বিয়ের একাধিক ছবি ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। বিয়ের পর অভিনেত্রী হায়দ্রাবাদে একটি রিসেপশনের আয়োজন করেছিলেন। এর পর কাজল আগারওয়াল ও গৌতম কিচলু মধুচন্দ্রিমায় উড়ে গিয়েছেন মালদ্বীপে।

মালদ্বীপে বিলাসবহুল দ‍্য মুরাকা হোটেল রয়েছেন অভিনেত্রী। হোটেলটির বিশেষত্ব হল হোটেলের একটি রুম থেকেই সমুদ্রের তলদেশের সৌন্দর্য উপভোগ করা যায়। অভিনেত্রী তার মধুচন্দ্রিমার একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কখনো সমুদ্রের ধরে নীল রঙের পোশাকে তো কখনো লাল টুকটুকে পোশাকে। কখনো গৌতমের সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। শেষে আন্ডার ওয়াটার হোটেলে মধুচন্দ্রিমার রাত কেটেছে অভিনেত্রীর। মধুচন্দ্রিমার এই ছবি গুলি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

এবার আন্ডার ওয়াটার ফটোশুটে সুইমসুটে জলের তলার সমুদ্রকে নতুন করে উপভোগ করছেন অভিনেত্রী। সাথে গৌতমের সাথে কাটিয়েছেন কিছু ঘনিষ্ট মুহূর্ত। অভিনেত্রী তার সমুদ্রের তলদেশের ফটোশুট করেছেন ও তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সুমুদ্রের তলদেশের  অভিনেত্রীর শেয়ার করা ছবি নিমেষেই ভাইরাল হয়ে পড়েছে ইন্টারনেটে। ছবি গুলিতে ইতিমধ্যেই কয়েক লক্ষ দর্শক ও লাইক পরে গিয়েছে।

Related Articles

Back to top button