ভাইরালভিডিও

ধপ্পাস! শপিং-মলে আছাড় খেয়ে হুড়মুড়িয়ে পড়লেন কাজল, নিমেষে ভাইরাল ভিডিও

বলিউডের অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদাই মুখিয়ে থাকে মানুষ। সেই নব্বই দশক থেকে আজ অবধিও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি। কিন্তু তারই যে এই হাল হবে তা কে জানত। একটি শপিং মলে স্মার্টলি হাঁটতে হাঁটতে হঠাৎই পা পিছলে পগার পার হলেন অভিনেত্রী। অভিনেত্রীর এই অবস্থা দেখে তাজ্জব নেট পাড়া। বর্তমানে সেই ভিডিওই দাপিয়ে বেড়াচ্ছে নেট পাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সাদা পোশাকে দৃপ্ত দৃষ্টিতে গট গট করে হেঁটে যাচ্ছেন কাজল, কিন্তু হঠাৎই হল কেলোর কীর্তি। সব ঠিকঠাকই ছিল কিন্তু অবশেষে তাল সামলাতে পারলেন না কাজল। পা ফসকে এক্কেবারে ধপ্পাস অভিনেত্রী। তার দেহরক্ষীরা তাকে বাঁচানোর চেষ্টা করলেও শেষরক্ষা হলনা।

তবে এই প্রথম না কাজলের পড়ে যাওয়ার অভ্যেস বরাবরের। আগে দু’বার এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন তিনি। ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার মুক্তির সময় মঞ্চে দাঁড়িয়ে দাঁড়িয়েই পরে যান তিনি। ভাগ্যিস পাশেই ছিলেন বরুণ ধাওয়ান। সময়মতো ধরে ফেলেন। কিন্তু কাজলের ‘উপস’ মোমেন্ট সেবারও ছড়িয়ে পড়তে দেরি হয়নি।কুছ কুছ হোতা হ্যায় ছবির শুটিংয়ের সময় পরে গিয়েছিলেন কাজল। সেবার তো স্মৃতিশক্তিই হারিয়ে ফেলেছিলেন কাজল। তবে তা কয়েক মুহূর্তের জন্য। পুরনো অভ্যাস এখনও যায়নি। জনসমক্ষে এবারও ‘উপস’ মোমেন্ট পৌঁছালেন অভিনেত্রী। আসুন তবে এবার দেখে নেওয়া যাক কাজলের ‘ফলিং’ ভিডিও।

এবার যদিও পরার পরেই উঠে পড়েছিলেন তিনি। কিন্তু ততক্ষণে যা বিপদ ঘটার ঘটেউ গিয়েছে। তার এই পড়ে যাওয়ার ভিডিও নিমেষে ভাইরাল হয় সোশ্যাল সাইটে। কেউ বা এই ঘটনায় হাসছেন, কেউ বা নিজেকে সামলাতে তাকাচ্ছেন উপরের দিকে। কিন্তু কাজল পুরো বিষয়টাকেই মজা হিসেবেই নিয়েছেন।

Related Articles

Back to top button