গসিপবিনোদনসিনেমা

কাজলের এক ধমকে পিলে চমকে উঠেছিল করণ জোহরের! ঠিক কি ঘটেছিল সেদিন? রইল আসল কাহিনী

ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিশেষ করে বলিউডে তারকাদের মধ্যে বন্ধুত্ব নিয়ে নানারকম মিথ আছে। অনেকে মনে করেন গ্লামার ওয়ার্ল্ডে তারাকারা কখনও কেউ কারও বন্ধু হতে পারেন না, কিন্তু বিনোদন জগতে এমন অনেক তারকাই রয়েছেন যারা সমস্ত সমালোচনার ঊর্ধ্বে উঠে একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলেছেন।

বলিউডে (Bollywood) নিজেদের বন্ধুত্বের জন্য জনপ্রিয় এমনই এক জুটি হলেন করণ জোহর (Karan Johar) এবং বলিউড অভিনেত্রী কজল (Kajol)। টিনসেল টাউনের অন্দরে কান পাতলে তাদের একসাথে কাটানো নানান মজার ঘটনার কথা কানে আসে। যার সাথে একটি বিশেষ যোগসূত্র রয়েছে নব্বইয়ের দশকের সুপারহিট সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) -এর। করণের এই ছবিতে কাজল যা কান্ড ঘটিয়েছিলেন,তা চিরকাল মনে রাখার মতোই।

প্রসঙ্গত সদ্য গিয়েছে বলিউডের এই প্রযোজক করণ জোহরের জন্মদিন। বেশ ধুমধাম করেই আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠানের। তার জন্মদিনের সেই পার্টিতে কার্যত হাজির হয়েছিল গোটা বলিউড। হাজির ছিলেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান থেকে শুরু করে মাধুরী কাজল আরও অনেকেই। সব মিলিয়ে এদিনের পার্টিতে কার্যত বসেছিল চাঁদের হাট।

তারকাদের সেই জলসাতেই উঠে আসে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেটে ঘটে যাওয়া একটি মজার ঘটনার কথা। সেসময় শুটিং চলাকালীন নাকি বাস্কেট বল কোর্টের দৃশ্যে কাজলের জুতোর ফিতে খুলে গিয়েছিল। তার ওপর তার শরীরটাও নাকি সেদিন ভাল ছিল না। এমন সময় পরিচালক করণ নাকি থাকে সমানে তাড়া দিচ্ছিলেন। কিন্তু তাড়াহুড়ো করতে গিয়ে গিঁট পাকিয়ে যায় জুতোর ফিতায়।


এরপর করণ আরও জোরে তাড়া দেন। তখন মেজাজ হারিয়ে ফেলেন কাজল। রাগের চোটে চিৎকার করে বলে ওঠেন, “একদম চুপ!” সেই ধমকে করণ ঘাবড়ে গেলেও বিষয়টি নিয়ে আজও লজ্জিত কাজল। শ্যুটিং চলাকালীন সবার মাঝে পরিচালককে এমন ধমক দেওয়া যে একেবারেই উচিত হয়নি পরে তা বুঝেছিলেন কাজল। তাই টানা ১০ মিনিট ধরে নাকি তিনি ক্ষমা চান করণের কাছে।

Related Articles

Back to top button