বিনোদন

বিয়ের এক বছর যেতে না যেতেই মা হতে চলেছেন কাজল! নতুন ছবিতে স্পষ্ট অভিনেত্রীর বেবিবাম্প

সাউথ ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। গতবছর ৩০ শে অক্টোবর বিয়ে সেরেছিলেন অভিনেত্রী। কোনো ফিল্ম স্টারকে নয় বরং ব্যবসায়ী গৌতম কিচলুকে (Gautam Kichlu) বিয়ে করেন অভিনেত্রী। নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন বিয়ের কথা। মুম্বাইতে ধুমধাম করে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। অভিনেত্রীর বিয়ে থেকে শুরু করে বিয়ের পর হানিমুন ডেস্টিনেশনের ছবি ও ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। আসলে অভিনেত্রীর অনুগামীর সংখ্যা তো আর কম নয়। সোশ্যাল মিডিয়াতে প্রায় ২০ মিলিয়ন অনুগামী রয়েছে অভিনেত্রীর।

এক বছর হল সুন্দরী অভিনেত্রীর বিয়ের এর মধ্যেই সুখবর শোনাতে চলেছেন কাজল? অন্তত তার নতুন ছবি তো তেমনই আভাস দিচ্ছে৷ অনেক দিন ধরেই গুজব কানে আসছিল কাজল এবং গৌতম তাদের প্রথম সন্তানের পরিকল্পনা করছেন। তবে এবার কি সত্যি সত্যিই দুই থেকে তিন হতে চলেছেন তারা?

সম্প্রতি ১৯ শে ডিসেম্বর কাজল তার বন্ধুদের সাথে নাইট আউটের কিছু ছবি শেয়ার করেছিলেন। হালকা গোলাপি রঙের গা-চাপা পোশাক পরেছিলেন সিংঘম গার্ল। উপরে ঢিলেঢালা একটি জ্যাকেট। এই ছবিতেই লক্ষ করা যাচ্ছে কাজলের হালকা বেবিবাম্প। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে অভিনেত্রীকে।

যদিও দম্পতি এই বিষয়ে কোনোওরকম মুখ খোলেননি। শোনা যাচ্ছে, সন্তানের প্রস্তুতি নিচ্ছিলেন বলেই নাকি পর্দা থেকে কিছুদিন দূরে রয়েছেন কাজল। দক্ষিণের বড় বড় বাজেটের ছবির প্রস্তাব ফিরিয়েছেন অভিনেত্রী। কমল হাসন এবং নাগার্জুনের পরবর্তী ছবির প্রস্তাবেও না বলেছেন তিনি। আর সম্প্রতি এই ছবি দেখে নেটিজেনরা দুই এ দুইয়ে চার করতে বেশি দেরি করেননি। প্রসঙ্গত, কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু সাত বছর ধরে বন্ধু ছিলেন এবং গাঁটছড়া বাঁধার আগে তিন বছর ডেট করেছিলেন।

Related Articles

Back to top button