বিনোদনসিনেমা

বিয়ের একবছরের আগেই সুখবর! পরিবারে এল নতুন অতিথি, ছবি শেয়ার করলেন কাজল আগরওয়াল

সাউথ ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Agarwal)। গতবছরই বিয়ের করেছিলেন অভিনেত্রী। কোনো ফিল্ম স্টারকে নয় বরং ব্যবসায়ী গৌতম কিচলুকে (Gautam Kichlu) বিয়ে করেন অভিনেত্রী। নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন বিয়ের কথা। মুম্বাইতে ধুমধাম করে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। এবার বিয়ের একবছরের মাথায় তাদের পরিবারে এসে গিয়েছে নতুন সদস্য।

অভিনেত্রীর বিয়ে থেকে শুরু করে বিয়ের পর হানিমুন ডেস্টিনেশনের ছবি ও ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। আসলে অভিনেত্রীর অনুগামীর সংখ্যা তো আর কম নয়। সোশ্যাল মিডিয়াতে প্রায় ২০ মিলিয়ন অনুগামী রয়েছে অভিনেত্রীর। সম্প্রতি স্বামী গৌতমকে সাথে নিয়েই তাদের প্রথম  সন্তানের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

Kajal Agarwal

ছবি শেয়ার করা পর থেকেই সেটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। যদিও নেটিজেনরা প্রথমে নতুন অতিথি ভেবে অবাক হয়ে গিয়েছিল, পরে ছবি দেখে জানতে পারে পরিবারের নতুন সদস্য আসলে ছোট একটি কুকুর ছানা। যদিও অভিনেত্রী কিন্তু কুকুরের থেকে যথেষ্ট ভয় পান। তবে এই ছোট্ট সদস্যকে তিনি মেনে নিয়েছেন।

ছবি শেয়ার করে অভিনেত্ৰী লিখেছেন, ‘সকলের সাথে পরিচয় করিয়ে দি আমাদের পরিবারের নতুন সদস্যের সাথে। ছোট্ট মিয়া! সবাই জানে যে আমি কুকুরে ভয় পাই ছোট থেকেই। কিন্তু গৌতম আবার একেবারেই উল্টো, ও কুকুরপ্রেমী ছোট থেকে ওদের সাথেই বড় হয়েছে’। অর্থাৎ বোঝাই যাচ্ছে বরের ইচ্ছাতেই হয়তো নতুন অতিথি এসেছে। তবে নতুন অভিজ্ঞতার জন্য তৈরী অভিনেত্রী।

ছোট্ট মিয়ার ছবিতে ইতিমধ্যেই প্রায় ৫ লক্ষ প্রতিক্রিয়া হয়ে গিয়েছে। ছোট্ট অতিথি যে সকলের পছন্দ হয়েছে সেটা বোঝাই যাচ্ছে। প্রসঙ্গত, বিয়ের পর অভিনয়ে সেভাবে দেখা মেলেনি কাজল আগরওয়ালের। তবে আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ‘আচার্য’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button