খবরবিনোদনসিনেমা

দক্ষিণেশ্বরের ভবতারিণীর শরণে কাজল, সপরিবারে এসে পুজো দিলেন কালী মন্দিরে

অভিনেত্রী কাজল আগারওয়াল (Kajol Agarwal), বলিউড তথা তেলেগু ছবির এই অভিনেত্রী বেশ জনপ্রিয়। হাজারো দর্শকের মনের ধুকপুকানি বেড়ে যায় অভিনেত্রীকে সিনেমার পর্দায় দেখেই। অভিনেত্রী গত বছরেই বিয়ে করেছেন। ব্যবসায়ী গৌতম কিচলুর (Gautam Kichlu) সাথে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন অভিনেত্রী। তবে এবার সাউথের এই সুন্দরীকে দেখা গেল বঙ্গে। তাও আবার তিলোত্তমা কলকাতার আশেপাশেই।

সম্প্রতি অভিনেত্রী বরের ইনস্টাগ্রাম প্রোফাইলে কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে দুটি হাতে প্রসাদী ফুল আর প্যাড়া দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘মা কালীর চরণে জবা ফুলের থেকে ভালো আর কি হতে পারে’! আর ছবির লোকশন হিসাবে স্পষ্ট দেখা যাচ্ছে দক্ষিনেশ্বর কালী মন্দির। সুতরাং বোঝাই যাচ্ছে যে অভিনেত্রী দক্ষিণেশ্বরের কালী মন্দিরে পুজো দিতে এসেছিলেন।

Kajal Agarwal at Dakhineshwar Kali Temple with family

শুধু তাই নয়, ইনস্টাগ্রামের স্টোরিতে দেখা গেছে অভিনেত্রী গঙ্গার পারে গোটা পরিবার সহ ছবি তুলে শেয়ার করেছেন। সপরিবারে গঙ্গার পাশে দাঁড়ানো ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘Blessed’ অর্থাৎ আশীর্বাদ পেয়ে ধন্য তিনি। অভিনেত্রীর শেয়ার করা এই ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। সাথে অভিনেত্রীর বাঙালি ভক্তগণেরাও ছবিটিতে লাইক করেছেন।

Kajal Agarwal at Dakhineshwar Kali Temple with family

যেমনটা জানা যাচ্ছে অভিনেত্রী বর্তমানে কলকাতাতেই রয়েছেন। একটি ছবির শুটিংয়ের কাজেই অভিনেত্রীর কলকাতায় আসা। প্রসঙ্গত, ২০০৪ সালে প্রথম অভিনয়ে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী। দক্ষিণী ছবির হাত ধরেই অভিনয় জগতে আসা। তবে এরপর দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে নায়িকা হিসাবে দেখা গিয়েছে কাজলকে। ‘সিংহম; থেকে ‘স্পেশাল ২৬’ ছবিতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

গতবছর লকডাউন চলাকালীনই অভিনেত্রী নিজের প্রেমিকের কথা ঘোষণা করে বিয়ের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। এরপর ৩০শে অক্টোবর গৌতম কিচলুর সাথে বিয়ে করেন। অভিনেত্রীর বিয়েতে অনেক দর্শকেরই মন ভেঙে গিয়েছিল। তার কারণ রীতিমত  লক্ষ লক্ষ পুরুষের ক্রাশ সিলেন কাজল আগরওয়াল।

Related Articles

Back to top button