গানবিনোদনভাইরালভিডিও

আলু পোস্ত গার্লের সাথে বাদাম কাকুর ‘চু কিত কিত’ জমে ক্ষীর! ভিডিওতে কান্ড দেখে কটাক্ষ নেটিজেনদের

কাঁচা বাদাম (Kacha Badam Song) গানের জেরে ভাইরাল হয়েই খ্যাতি পেয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। তবে এখন তিনি সেলিব্রিটি, এদিন সেদিন বেরোচ্ছে নতুন গানের অ্যালবাম, তৈরী হচ্ছে নিত্য নতুন ভিডিও। অতিসাধারণ বাদাম বিক্রেতা থেকে আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটি মানুষ বাদাম কাকু। যেখানে কোনোমতে বাদাম বেচে চলত সংসার সেখানে বাড়ি, গাড়ি, দামি আইফোন সবই হয়ে গিয়েছে এখন। পুরো দস্তুরে শিল্পী হয়ে উঠেছেন বাদামকাকু।

আলু পোস্ত গার্ল (Alu posto Girl) রিম্পি (Rimpi) ওরফে স্নেহা কর্মকারকে (Sneha Karmakar) মনে আছে নিশ্চই! বছর খানেক আগে কালো শিফনের শাড়ি, আর খোলামেলা ব্লাউজ পরে আলু পোস্ত রান্না করার ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছিলেন তিনি।

Kacha Badam Bhuban Badyakar with Alu Posto Girl Rimp Chu Kit Kit

সম্প্রতি রিলিজ হয়েছে নতুন গান ‘চু কিত কিত কিত কিত, কাঁচা বাদাম সুপারহিট’। একসময় ভাইরাল হওয়া আলু পোস্ত বৌদি রিম্পির সাথেই উদ্দাম নাচতে গাইতে দেখা গেল ভুবন বাদ্যকরকে। এর আগে গানের একটি টিজার ভিডিও শেয়ার করা হয়েছিল, যেটা বেশ ভাইরাল হয়েছিল। আর এবার সেই গানই রিলিজ হয়ে গেল সোশ্যাল মিডিয়ার পর্দায়।

ভিডিওতে চোখে সানগ্লাস নিয়ে দেখা যাচ্ছে ভুবন বাদ্যকরকে। ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই ইতিমধ্যেই হাজার হাজার ভিউ হয়ে গিয়েছে। আর ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই কটাক্ষ করে বলেছেন, গান তো রিম্পিই সুপারহিট করে দেবে। তবে এমন একটা মিউজিক ভিডিও দেখে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেটপাড়ায়। কেউ প্রশংসা করেছেন তো কেউ আবার কটাক্ষ করেছেন, গানের ইজ্জ্তটাই নষ্ট হয়ে গেল বলে।

Kacha Badam Bhuban Badyakar Viral Alu Posto Rimpi Chu Kit Kit Video

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার দৌলতে বিগত কয়েক বছরে অনেকেই ভাইরাল হয়েছেন। তবে সকলেই একে একে ট্রেন্ডিং থেকে সরে গিয়েছেন। অথচ ভুবন বাবু কিন্তু দিব্যি টিকে রয়ে গিয়েছেন। আসলে নিত্য নতুন গান বানিয়ে হোক বা ভিডিও তৈরী করে নেটিজেনদের সাথে যোগাযযোগ বজায় রেখেছেন তিনি। তাই হয়তো এখনো নেটপাড়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে তাকে।

অবশ্য বলে রাখা ভালো, নিজস্ব ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন ভুবনবাবু। সেখানে প্রতিনিয়ত ভিডিও শেয়ার করেন। নতুন গান থেকে দৈনন্দিন জীবনযাপন এমনকি ঘুরতে যাওয়ার ভিডিও ব্লগ পর্যন্ত শেয়ার করে নেন সেখানে। আর তাই দেখতে দিব্যি ভিড় জমান দর্শকেরা।

Related Articles

Back to top button