খবরবিনোদনসিনেমা

‘জিৎ সবাই হতে পারে কিন্তু দেব একটাই’! ‘ইন্ডাস্ট্রি’ বুম্বাদার সামনেই সুপারস্টারকে কটাক্ষ দেবের

দর্শকদের বিনোদনের জন্য বলিউড তো বটেই টলিউডেও (Tollywood) ছবি কম হয় না। তবে সম্প্রতিকালে দুই ইন্ডাস্ট্রির হালই বেশ খারাপ চলছে। এক নাগারের একাধিক বিগ বাজেট বলিউড ছবি ফ্লপ হয়েছে। বহু ছবি বয়কটের শিকার হয়েছে। টলিউডেও ছবিটা খুব একটা আলাদা নয়! কিছুদিন আগেই রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ ছবি বয়কটের মুখে পড়েছিল। তবে এবার পুজোর আগে একঝাঁক বাংলা ছবি মুক্তি পাচ্ছে। যার মধ্যে একটি দেব (Dev) ও প্রসেনজিৎ (Prosenjit) অভিনীত ‘কাছের মানুষ’ (Kacher Manush)।

ছবি রিলিজের আগে স্বাভাবিকভাবেই বেশ চিন্তায় থাকেন প্রযোজক থেকে পরিচালকরা। নির্ধারিত দিনের আগে থেকেই শুরু হয় প্রচারের কাজ, কাছের মানুষ ছবির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। এবার পুজোয় যাতে দর্শকেরা হলে গিয়ে সিনেমা দেখেন সেটার জন্য চলছে জব্বর প্রচার। তবে ট্রাডিশনাল স্টাইল থেকে একটু সরে স্ট্যান্ড আপ কমেডির মঞ্চে দেখা যাচ্ছে দুজনকে। সেখানে প্রচারের পাশে চলেছে খিল্লি।

হাসি মুখেই চলছে একেঅপরকে নিয়ে খিল্লি। এই যেমন প্রসেনজিৎ বললেন, দেব, সে তো নাকি কাউকে না বলতে পারে না। তারপর পাল্টা দেবও শুরু হয়ে গেল। দেবের মতে, ‘এই যে সৃজিত মুখার্জী, তুমি তো চিনবেই বুম্বাদা, তোমার খুবই কাছের মানুষ। ফোন করে বলল কে তোর জন্য স্ক্রিপ্ট লিখেছি, কিন্তু ডায়লগ নেই। তও না করতে পারলাম না। তারপর দিদি ফোন করে বলল, দেব তোমায় এমপি হতে হবে। আমি ….’ এভাৰেই চলেছে মজার কথোপকথন।

Dev Prosenjit Chatterjee together for Kacher Manush Promotion

এরপর আবারও বলে ওঠেন দেব, ‘এই ধরুন আমি ১৭ বছর হল ইন্ডাস্ট্রিতে আছি, কাউকে বলেছি? যে বাংলার বক্স অফিসের সবচাইতে বড় হিট অ্যামাজন। প্রযোজক হিসাবে একেরপর এক হিট দিয়েছি। বলেছি কাউকে? এমন একটা শাখাকতার দেখাও।’ আসলে সেলিব্রিটিদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের অন্ত নেই। দেবের উচ্চারণ থেকে কথা বলার ধরণ নিয়ে  ট্রোলিং থেকে মিম সবই চলছে হামেশাই।

তবে এখানেই শেষ হয়নি খিল্লি পর্ব! টলিউডের আরেক সুপারস্টার জিৎকে নিয়েও মুখ খুলেছেন দেব। বর্তমানের ইয়াং দর্শকদের মাঝে প্রায়শই দেখা যায় জিৎ সেরা নাকি দেব সেরা এই বিতর্ক। এদিন মঞ্চে দেব জানান, টেনে কাজ করলে জিৎ এর রেকর্ড যে কেউই বানিয়ে ফেলবে। তবে দেব কিন্তু একটাই। শুধু তাই নয়, নিজের মত আরেকজনকে দেখতে পারলে ইন্ডাস্ট্রি ছেড়ে দেব, এমন চ্যালেঞ্জ ছুড়ে দেন দেব।

প্রসঙ্গত, কাছের মানুষ ছবিতে প্রথমবার একসাথে কাজ করছেন না দেব ও প্রসেনজিৎ। এর আগেও জুলফিকার ছবিতে একসাথে কাজ করতে দেখা গিয়েছিল তাদের। তবে এরপর দীর্ঘদিন কেটে গিয়েছে। আর শেষমেষ আবারও এই জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শকেরা।

Related Articles

Back to top button